রাজারহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

এলাকাবাসীদের ধারণা মর্জিনাকে হত্যা করা হয়ে থাকতে পারে

জেলা প্রতিনিধি
৩ নভেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:২৭ আপডেট: ০৪:২৮

রাজারহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় গলায় ফাঁস লাগানো অবস্থায় শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কিন্তু ওই গৃহবধূ আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে তা নিয়ে এলাকায় জল্পনা-কল্পনা চলছে। শনিবার (২ নভেম্বর) রাতে উপজেলার সুলতান বাহাদুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এদিকে ঘটনার পর থেকে শ্বশুর-শাশুড়ী ও দেবর পলাতক রয়েছে। 

নিহত ওই গৃহবধূর নাম মর্জিনা বেগম (২৩)। তিনি লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোস্তফি গ্রামের মজিবর রহমানের কন্যা। তার স্বামী নাজমুল ইসলাম বাবু (৩০) রাজারহাট উপজেলার সুলতান বাহাদুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে। তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাজারহাট উপজেলার সুলতান বাহাদুর গ্রামের আবদুল আউয়ালের পুত্র নাজমুল ইসলাম বাবুর সাথে পার্শ্ববর্তী লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোস্তফি গ্রামের মজিবর রহমানের কন্যা মর্জিনা বেগমের ৫ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য জীবনে তাদের একটি পুত্র সন্তান আসে। এর পর সংসারের অভাব অনটনের কারণে সন্তানকে নিয়ে স্বামী-স্ত্রী ঢাকায় চলে আসে নাজমুল। 

এরপর গত দেড়বছর ধরে পারিবারিক কলহের কারণে মর্জিনা তার বাবার বাড়ীতে অবস্থান করছিল। গত ২ দিন আগে তার শ্বশুর বাবার বাড়ি থেকে মর্জিনা বেগমকে নিয়ে আসে। পরে শনিবার সন্ধ্যায় গলায় উড়না পেচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ স্বামীর বাড়ির শয়নকক্ষে পাওয়া যায়। 
পরে খবর পেয়ে ওই দিন রাতে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম সদর হাসাপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ রাজারহাট থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করেছে। 

কয়েকজন এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে শ্বশুড় বাড়ির লোকজনের সাথে মর্জিনার ঝামেলা চলছিল। শনিবার সন্ধ্যায় বাড়ির লোকজন মর্জিনা আত্মহত্যা করেছে বলে চিৎকার দিলে এলাকাবাসীরা ছুটে এসে মর্জিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। তাদের ধারণা মর্জিনাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকার বলেন, প্রাথমিক পর্যায়ে আত্মহত্যার তথ্য পাওয়া গেছে। এলাকায় কৌতুহল ছিল মর্জিনাকে হত্যা করা হতে পারে। তাই লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি