রংপুরে মহা অষ্টমী স্নান ও রামনবমী পূজা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর
১৩ এপ্রিল ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৬:২৮

রংপুরে মহা অষ্টমী স্নান ও রামনবমী পূজা অনুষ্ঠিত

রংপুরের ঐতিহ্যবাহী ডিমলা রাজ দেবোত্তর এস্টেটের কালীসাগর ও হরিসাগর পুকুরে সনাতন ধর্মাবলম্বীদের মহা অষ্টমী স্নান ও রামনবমী পূজা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো. জয়নুল বারী ও উদ্বোধক ছিলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য ।

শনিবার (১৩ এপ্রিল) সকালে ডিমলা রাজ দেবোত্তর এস্টেটের ট্রাস্টি ও রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবদুল আলীম মাহমুদ, র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক মোজাম্মেল হক, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও সভাপতি ডিমলা রাজ দেবোত্তর এস্টেট পরিচালনা কমিটির সভাপতি শরীফ মুহাম্মদ ফয়েজুল আলম।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান ডিমলা রাজ দেবোত্তর পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক সুশান্ত ভৌমিক ও উদযাপন কমিটির আহ্বায়ক নিপুন রায়। 

এর আগে শনিবার ভোরে নগরীর ডিমলা রাজ দেবোত্তর এস্টেটে কালী সাগর ও হরি সাগর পুকুরে মহা অষ্টমী স্নানে হাজার হাজার পুন্যার্থী নারী ও পুরুষ অংশ গ্রহণ করেন। শনিবার রাতে একই স্থানে রামলীলা কীর্তনেও আয়োজন করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এসআর/জেআই

bnbd-ads
bnbd-ads