ইসলাম গ্রহণ করলেন ইউটিউবার জে কিম

ধর্ম ডেস্ক
৩০ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ১২:৪৯

ইসলাম গ্রহণ করলেন ইউটিউবার জে কিম

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ইউটিউবার জে কিম। ইসলাম গ্রহণ করে তার নতুন নাম রাখেন। ইসলামের নবী হযরত দাউদ (আ.) এর নামের সঙ্গে মিলিয়ে নিজের নাম রাখেন দাউদ কিম। 

দাউদ কিম তার ইসলাম গ্রহণের সেই সোনালি মুহূর্তটির একটি ভিডিও আপলোড করেছেন তার ইউটিউব চ্যানেলে। সেটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

দাউদ কিম ইসলাম গ্রহণের পর নিজেকে বদলে নিতে শুরু করেছে। ইতোমধ্যে বদলে ফেলেছেন তার ইউটিউব চ্যানেলের কাভার পিকচারও। তার চ্যানেলের নতুন কাভারে কালো গম্বুজে তার নামের ওপরে লিখে দিয়েছেন ‘আলহামদুলিল্লাহ!’

দাউদ কিমের আপলোড করা ভিডিওতে দেখা যায়, জে কিম ইসলাম গ্রহণ করছেন এবং ছয় মিনিটের সময় দেখা যায়, ঈমানের প্রাথমিক বিষয়গুলো তাকে শেখাচ্ছেন একজন ধর্মীয় বিজ্ঞ ব্যাক্তি (আলেম)। সেটি মগ্ন হয়ে অবনত মস্তকে শুনছেন দাউদ কিম। 

ইসলামের সৌন্দর্য ফুটিয়ে তুলে ইউটিউবার জে কিম আগে থেকেই বিভিন্ন বিষয়ে ব্লগ করতেন। ওইসব ব্লগে ধর্মের প্রতি তার অনুরাগ প্রকাশ পেয়েছে। তার ইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার এখন প্রায় ছয় লাখ।

ইসলাম গ্রহণের পর দাউদ কিম লিখেন, ‘যখন থেকে আমি ইসলাম ধর্মের প্রতি আগ্রহী হলাম, আমার জীবনের অনেক কিছুই পরিবর্তন হয়ে গেছে। আমি এখনো পূর্ণ প্রস্তুত নই, তবুও একটু একটু করে ভালো মুসলিম হয়ে উঠব। যদিও আমি আগে অনেক পাপ করেছি, এখন তওবা করে শুদ্ধ হতে চাই। আমি জন্মগত মুসলিম নই। কিন্তু আমার বিশ্বাস আল্লাহ সব সময় আমার সঙ্গেই ছিলেন। সঠিক পথ দেখানোর জন্য আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করছি।’

ব্রেকিংনিউজ/এসএসআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি