bnbd-ads
bnbd-ads

সেজেগুজে আসিনি দেখে আমাকে কমিটিতে রাখলেন না: শোভনকে জারিন

সোস্যাল মিডিয়া ডেস্ক
১৪ মে ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:০৩ আপডেট: ০৯:৫৫

সেজেগুজে আসিনি দেখে আমাকে কমিটিতে রাখলেন না: শোভনকে জারিন

ছাত্রলীগের কমিটিতে স্থান না পেয়ে অনেক ত্যাগ নেতানেত্রীরাই ক্ষোভে ফুঁসছেন। অভিযোগ উঠেছে, অযোগ্য অছাত্র ও বিবাহিতদের পদ-পদবি দেয়া হয়েছে। কিন্তু বিগত সময়ে যারা সংগঠনের জন্য চ্যালেঞ্জ নিয়ে কাজ করেছেন তাদেরকে বঞ্চিত করা হয়েছে। 

পদ বঞ্চিত নেতারা বলছেন, ছাত্রলীগের কমিটি গঠনে প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষিত হয়েছে। গঠনতন্ত্রে বিবাহিতদের ছাত্রলীগে পদপদবী না পাওয়ার বিধান থাকলেও এবার রেকর্ড পরিমাণ বিবাহিতদের স্থান দেওয়া হয়েছে।

এ নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক কার্যকরী সদস্য জারিন দিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেটি হুবহু তুলে ধরা হলো:


রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রব্বানী ভাই আপনাদের মধু ভর্তি মেয়ে লাগে। বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কি রে চেহারা সুন্দর আছে; তো সেজেগুজে আসতে পারো না!

আমি সেজেগুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটি তে রাখলেন না??

আপনারা যেসব মেয়েদের কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন?? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন!!!
আর গোলাম রাব্বানি ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই! কয়জনের বেডে গেছো NSI রিপোর্ট করলেই জানা যাবে। মনে আছে গোলাম রাব্বানী ভাই ?????? আমি তখন আপনার যোগ্য কথার জবাব দিয়েছিলাম। আজ তার শোধ নিলেন?????

অনেক তথ্য অপেক্ষা করছে আপনাদের জন্যে ।
এই বিবাহিত বিতর্কিত কমিটি মানি না ; মানবো ন...
আমার শ্রমের মূল্য দিতে হবে আপনাদের।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
MA-in-English
bnbd-ads