কারাগারে বাবার পাশে সোহেলকন্যা সূচনা, ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

সোস্যাল মিডিয়া ডেস্ক
৮ জুন ২০১৯, শনিবার
প্রকাশিত: ১২:৪৬ আপডেট: ০২:৫৫

কারাগারে বাবার পাশে সোহেলকন্যা সূচনা, ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

ঈদের দিন নারায়ণগঞ্জ কারাগারে বন্দি বিএনপি যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সাবেক ছাত্রনেতা হাবিব উন নবী খান সোহেলের সঙ্গে দেখা করতে যান তার পরিবারের সদস্যরা। সোহেলের দুই কন্যা সূচনা ও মাটিকে কারাগারে সোহেলকে দেখতে যান তার স্ত্রী। 

কারাগার থেকে বেরিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দেন সোহেলের বড় কন্যা জান্নাতুল ইলমী সূচনা। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। 

ব্রেকিংনিউজের পাঠকের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

‘জন্মের পর এই প্রথম ঈদের দিন বাবা বন্দী। ডেপুটি জেলারের রুদ্ধ কক্ষে মিষ্টি একটা হাসি নিয়ে বাবা ঢুকলেন … পরনে শুভ্র পাঞ্জাবি … চুল ব্যাকব্রাশ … মাথায় হাত বুলিয়ে বললেন – মা , ঈদ মোবারক , এবার তোমাদের কিছুই দেয়া হলো না , পাওনা রইলো সব কেমন ? … মার দিকে তাকিয়ে কি যেন একটা হাতে গুজে দিলেন … অবাক ব্যাপার ! একটা সুন্দর লাল পাড়ের জামদানি ! জেলের ভেতর অর্ডার দিয়েছে মাকে ঈদে দিবে বলে … মার চোখের কোণে কি যেন ছলছল করছে … এমন একটা মানুষকে একদিন ভালবেসে নাকি হাজার বছর অপেক্ষা করা যায় …। আজ আমাদের রুদ্ধ ঈদ … তিনজন এপাড়ে , আত্মা ওপাড়ে …। সকাল থেকে এখানেই আছি … নারায়ণগঞ্জ জেলা কারাগার … আকাশটাও অঝর ধারায় কেঁদে চলছে … আমরা তাকিয়ে আছি সেদিকে … । বৃষ্টির ফোঁটায় চোখের পানি আড়াল হয়ে যাচ্ছে তিনজনের … খারাপ না ব্যাপারটা …সবাইকে একগুচ্ছ বিপ্লবী ঈদের শুভেচ্ছা । সূচনা (হাবিব উন নবী খান সোহেলের মেয়ে)।’ 

 
প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি হাবিব উন নবী খান সোহেলকে তুলে নেয়ার অভিযোগ করেছিল বিএনপি। পরে তার মেয়ে জানান, তিনি নিরাপদ আছেন। এরপর দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি সোহেল। সবশেষ খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর তার মুক্তির দাবিতে বেশ কয়েকটি কর্মসূচিতে অংশগ্রহণ করেন সোহেল।

গত ১ সেপ্টেম্বর নয়াপল্টনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর জনসভায় তিনি বক্তব্য দেন। এরপর আবার চলে যান আত্মগোপনে। এর ১৭ দিন পর ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর গুলশানের গোল চত্বর থেকে তাকে আটক করে পুলিশ।

ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিণের সভাপতি সোহেলের বিরুদ্ধে ১৪৩টি মামলা রয়েছে। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি