ফেসবুকে মিথ্যে ও বানোয়াট পোস্ট, বিড়ম্বনায় আলাল

স্টাফ করেসপন্ডেন্ট
৫ আগস্ট ২০১৯, সোমবার
প্রকাশিত: ০১:৪১ আপডেট: ০৪:৩৩

ফেসবুকে মিথ্যে ও বানোয়াট পোস্ট, বিড়ম্বনায় আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কে বা কারা কিংবা কোনও কুচক্রী মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে পোস্ট দিচ্ছেন। এ নিয়ে বিড়ম্বনায় পড়েছেন দলটির এ শীর্ষ নেতা। একইসঙ্গে বিনয়ের সঙ্গে তিনি এ ধরনের পোস্ট দেয়া বন্ধ করার আবেদন জানিয়েছেন। 

সোমবার (৫ আগস্ট) দুপুরের দিকে এ নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন আলাল। সেখানে তিনি লিখেছেন- MY FRIENDS AND FOLLOWERS. SOME PEOPLE'S ONGOING POSTS ON BEHALF OF ME ARE FALSE AND FABRICATED. MY HUMBLE CALL TO THEM IT STOP NOW. OTHERWISE I WILL GO FORWARD FOR LEGAL ACTION.

(আমার বন্ধু ও ফলোয়ারগণ, কিছু লোক আমার ফেসবুক অ্যাকাউন্টে ধারাবাহিকভাবে আমার পক্ষে মিথ্যে ও মনগড়া পোস্ট দিচ্ছে। বিনয়ের সাথে তাদের প্রতি আমার আবেদন- এখনই যেন এ ধরনের পোস্ট বন্ধ করা হয়। অন্যথায় আমি আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবো।)  

এ ব্যাপারে মোয়াজ্জেম হোসেন আলাল ব্রেকিংনিউজকে বলেন, ‘আমাকে প্রশ্নবিদ্ধ করার জন্য কুচক্রী মহল এসব করছে। এখনও সময় আছে, তারা যদি এ ধরনের কার্যকলাপ বন্ধ না করে তবে আমি যথাযথ ব্যবস্থা নেবো। আমরা রাজনীতি করি। এ ধরনের নোংরামিকে কখনোই প্রশ্রয় দেবো না।’ 

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর

bnbd-ads