শোভনের পাশে থাকতে চান জারিন দিয়া, অতঃপর স্ট্যাটাস

সোস্যাল মিডিয়া ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ১০:৪৪ আপডেট: ০১:৪৮

শোভনের পাশে থাকতে চান জারিন দিয়া, অতঃপর স্ট্যাটাস

গেল মে মাসের মাঝামাঝি ছাত্রলীগের পদপবঞ্চিত হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিয়ে বিতর্কের ঝড় তুলেছিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ জারিন দিয়া।

ওই স্ট্যাটাসে জারিন লিখেছিলেন- শোভন ও রব্বানী ভাই, আপনাদের তো মধু ভর্তি মেয়ে লাগে। বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন, কি রে চেহারা সুন্দর আছে; তো সেজেগুজে আসতে পারো না! আমি সেজেগুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটিতে রাখলেন না??

আর গোলাম রাব্বানী ভাই আমাকে সবার সামনে বলছিলেন, দু’দিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই! কয়জনের বেডে গেছো NSI রিপোর্ট করলেই জানা যাবে। 

ওই সময় জারিনের মতো ছাত্রলীগের কমিটিতে স্থান না পেয়ে অনেক ত্যাগী নেতানেত্রীরাই ক্ষোভে ফুঁসে উঠেছিলেন। অভিযোগ উঠেছিল, অযোগ্য অছাত্র ও বিবাহিতদের পদ-পদবি দেয়ার।

সম্প্রতি চাঁদাবাজি, অনৈতিক অর্থ লেনদেনসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ হারিয়েছেন শোভন ও রাব্বানী। তাদের নিয়ে আবারও সোস্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে আলোচনায় আসলেন সেই জারিন দিয়া। 

শোভনকে উদ্দেশ্য করে ওই স্ট্যাটাসে জারিন লিখেন- ‘পাহাড়ের উপর দাঁড়িয়ে আকাশটাকে যতটা কাছে মনে হয় আকাশ ততটা কাছে নয়, ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়!’

‘শত্রু মনে করে যাদের সরিয়ে দিয়েছেন তাদেরকেই আপনি পাশে পাবেন। আশাকরি ভুল থেকেই ভালো কিছু হবে। আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন। ভালো থাকবেন শোভন ভাই।’

লেখক : সাবেক কার্যকরী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

ব্রেকিংনিউজ/এমআর 

bnbd-ads