সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

‘আরও ২৮০ বছর ডাকসু বন্ধ থাকুক’

সোস্যাল মিডিয়া ডেস্ক
১২ মার্চ ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:১৯ আপডেট: ১০:৩২

‘আরও ২৮০ বছর ডাকসু বন্ধ থাকুক’
ছবি: ফেসবুক থেকে নেয়া

দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত হল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন। অনিয়মের অভিযোগ তুলে এ নির্বাচন বর্জন করে ছা্ত্রলীগ বাদে বাকি সব প্যানেল। অবশেষে নানা নাটকীয়তা শেষে ডাকসুতে ছাত্রলীগ একচেটিয়া জয় পেলেও ভিপি হন কোটা আন্দোলনের নেতা নুরুল হক নুর। 

ছাত্রলীগের প্রার্থী রেজওয়ানুল হক শোভন পরাজিত পেছনে ছাত্রলীগের অর্ন্তকোন্দলকে দায়ী করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। এ বিষয়ে তিনি ফেসবুকে একটি স্টাটাস দিয়েছেন। 
ফেসবুক স্ট্যাটাসে নাজমুল লিখেছেন, ‘হতে পারে শোভনকে তুমি কম পছন্দ করো কিন্তু শোভন কিন্তু ছাত্রলীগের চেয়ার এবং তোমাদের মিছিলের সাথী। ছাত্রলীগের প্যানেল থেকে ডাকসুতে নির্বাচিতদের বলবো জামায়াত-শিবির সাথে নিয়ে ছাত্রসংসদের শপথ নিও না। প্রয়োজন হলে ২৮ বছর না আরও ২৮০ বছর ডাকসু বন্ধ থাকুক। প্রাণের ক্যাম্পাসের নেতৃত্ব ওই সাম্প্রদায়িক গোষ্ঠীর হাতে থাকবে এটা হতে পারে না। বঙ্গবন্ধুর রক্ত এবং আদর্শের সাথে বেঈমানী করো না।’

উল্লেখ্য, সোমবার (১১ মার্চ) অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে ভিপি নুর ছাড়াও জিএস হয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ও এজিএস হয়েছেন ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন। 

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads
bnbd-ads