bnbd-ads
bnbd-ads

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা, ফিরলেন স্মিথ-ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
১৫ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৮:৪১ আপডেট: ০৩:১৬

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা, ফিরলেন স্মিথ-ওয়ার্নার

বিশ্বকাপের বাকি আর মাত্র কদিন। ক্রিকেটের সবচেয়ে বড় মহারণকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। সোমবার (১৫ এপ্রিল) এক টুইট বার্তায় অস্ট্রেলিয়া দলের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়।

দলে ডাকা হয়েছে সদ্য নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথকে। সাবেক অধিনায়ক স্মিথকে রাখলেও অধিনায়ক হিসেবে অ্যারন ফিঞ্চকেই বেছে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বাদ পড়েছেন পিটার হ্যান্ডসকম্ব। হ্যান্ডসকম্বের মতোই বিশ্বকাপ দলে নেই ফাস্ট বোলার জশ হ্যাজলউড। জানুয়ারি থেকে পিঠের চোট ভোগাচ্ছে হ্যাজলউডকে, তাই তার বাদ পড়াটা প্রত্যাশিতই ছিল। 

তবে দলে আছেন মিচেল স্টার্ক। তিনি ছাড়াও দলের পেস আক্রমণে রয়েছেন প্যাট কামিন্স, নাথান কোল্টার-নাইল, ঝাই রিচার্ডসন আর জেসন বেহেরেনডর্ফ। দলে একমাত্র উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারি।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), জেসন বেহেনড্রফ, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক),নাথান কোল্টার-নাইল,প্যাট কামিন্স, উসমান খাজা, নাথান লায়ন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

উল্লেখ্য, আগামী ৩০ মে থেকে ইংল্যান্ডে শুরু হবে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ। আর ১ জুন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

ব্রেকিংনিউজ/এনকে

bnbd-ads
MA-in-English
bnbd-ads