bnbd-ads
bnbd-ads

মঙ্গলবার বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
১৫ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৭:৪৪ আপডেট: ০৩:১৫

মঙ্গলবার বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

নাকের ডগায় বিশ্বকাপ। পর্দা উঠতে বাকি আর মাত্র ৪৪ দিন। ইংল্যান্ড ও ওয়েলসে বসতে যাওয়া বিশ্বকাপের দ্বাদশ আসরকে সামনে রেখে ইতোমধ্যে দল ঘোষণা করেছে পাঁচটি দেশ। বাকি আরও পাঁচটি দল। এখনও নিজেদের সেরা ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আগামীকাল মঙ্গলবার দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ ও আসন্ন আয়ারল্যান্ড সফরের দল ঘোষণা করা হবে টাইগারদের। 

সোমবার (২ বৈশাখ, ১৫ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যখন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে জয়ের অপেক্ষায় আবাহনী লিমিটেড, তখন সবাইকে অবাক করে দিয়ে বিসিবি কার্যালয়ে হাজির ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতির এমন অকস্মাৎ আগমনে শেরেবাংলায় গুঞ্জন ছড়িয়ে পড়ে, আজই কি তবে চূড়ান্ত হয়ে যাবে বিশ্বকাপের দল? নাজমুল হাসান পাপন কি ঘোষণা করে দেবেন, কারা যাচ্ছেন ইংল্যান্ডে বিশ্বকাপ আর আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে?

তবে শেষ পর্যন্ত এমন কিছু হয়নি। তবে দল কবে ঘোষণা হবে, সেটি জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি। আগামীকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে বিশ্বকাপের দল।

যে দলে ১৩ জনের জায়গা মোটামুটি নিশ্চিত, চমক হিসেবে কারা জায়গা করে নেন আর কারা বাদ পড়েন, সেটাই এখন দেখার।

ব্রেকিংনিউজ/এসএম

bnbd-ads
MA-in-English
bnbd-ads