bnbd-ads
bnbd-ads

সবার আগে প্লে অফে চেন্নাই

স্পোর্টস ডেস্ক
২৪ এপ্রিল ২০১৯, বুধবার
প্রকাশিত: ১২:৫৮ আপডেট: ১২:৫৮

সবার আগে প্লে অফে চেন্নাই

আইপিএলের ৪১তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ছয় উইকেটে হারিয়ে প্লে অফে খেলা নিশ্চিত করলো চেন্নাই সুপার কিংস। 

চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে হায়দ্রাবাদ দ্বিতীয় ওভারে জনি বেয়রস্টোকে হারিয়ে বড় ধাক্কা খায়, কিন্তু এরপর তাদের দল দুর্দান্ত ব্যাটিং করে। দলে প্রত্যাবর্তন করা মনীষ পান্ডে ও ডেভিড ওয়ার্নার দ্বিতীয় উইকেটের জন্য ৭২ বলে ১১৫ রানের পার্টনারশিপ গড়েন। কিন্তু চেন্নাই তাদেরকে মাত্র ১৭৫ রানে আটকে দেয়। মনীষ পাণ্ডে অপরাজিত ৮৩ রানের ইনিংস খেলে অন্যদিকে ডেভিড ওয়ার্নারও ৫৭ রান করেন। 

চেন্নাই সুপার কিংসের হয়ে হরভজন সিং দুই উইকেট নেন, দীপক চহের নেন এক উইকেট।

চেন্নাইয়ের শুরুটাও খারাপ হয়েছিলো। তিন ওভারে তারা মাত্র ৮ রান করে দু’প্লেসির উইকেট হারিয়ে ফেলে। এরপর শেন ওয়াটসন আর সুরেশ রায়না দ্রুত গতিতে রান করে দলকে সামলান। রশিদ খান সুরেশ রায়নাকে প্যাভিলিয়নে ফেরত পাঠান, কিন্তু এই মওসুমে ফর্ম নিয়ে লড়াই করতে দেখা ওয়াটসন দুর্দান্ত ব্যাটিং করেন। তিনি এই মওসুমে প্রথম হাফসেঞ্চুরিও করেন।

রায়নার আউট হওয়ার পর শেন ওয়াটসন রান করার গতি আরো দ্রুত করে দেন। আম্বাতি রায়ডুও তাকে ভাল সঙ্গ দেন। এতে শেষ ওভারে জয় হাসিল করে নেয় চেন্নাই। এই জয়ের সঙ্গেই চেন্নাই সুপার কিংস প্লে অফে জায়গা পাকা করে ফেলল। শেন ওয়াটসন সবচেয়ে বেশি ৯৬ রানের ইনিংস খেলেন। এছাড়া সুরেশ রায়না ৩৮ রানের দ্রুত গতির ইনিংস খেলেন। হায়দ্রাবাদের হয়ে ভুবি, রশিদ আর সন্দীপ শর্মা একটি করে উইকেট নেন।

ব্রেকিংনিউজ/এমজি