bnbd-ads
bnbd-ads

বিশ্বকাপের প্রস্তুতি: বাংলাদেশ-ভারতের ম্যাচ দেখা যাবে যে চ্যানেলে

স্পোর্টস ডেস্ক
১৫ মে ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:৩০

বিশ্বকাপের প্রস্তুতি: বাংলাদেশ-ভারতের ম্যাচ দেখা যাবে যে চ্যানেলে

বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে ত্রিদেশীয় সিরিজ খেলছে বাংলাদেশ। টুর্নামেন্টির কারণে বর্তমানে আয়ারল্যান্ড অবস্থান করছে টাইগাররা। আগামী ১৭ মে তিন জাতীয় টুর্নামেন্টির ফাইনাল শেষে ১৮ মে ইংল্যান্ড উড়াল দেবে স্টিভ রোডসের শিষ্যরা।

৩০ মে মাঠে গড়াবে ইংল্যান্ড বিশ্বকাপ। তার আগে ৭/৮ দিনের কন্ডিশন ক্যাম্প করার সুযোগ পাবে বাংলাদেশ দল। আর ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ পূর্ববর্তী প্রস্তুতির জন্য অনেক দেশ ২৪ থেকে ২৮ মে পর্যন্ত প্রস্তুতি ম্যাচ খেলবে। বাংলাদেশ দলও খেলবে দুটি ম্যাচ। 

আগামী ২৬ মে পাকিস্তানের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। আর দ্বিতীয়ও শেষ প্রস্তুতি ম্যাচটি খেলবে ভারতের বিপক্ষে ২৮ মে। 

এদিকে ভারতও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। একটি বাংলাদেশের বিপক্ষে আর অপরটি নিউজিল্যান্ডের বিপক্ষে। ভারতীয় জনপ্রিয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস নেটওয়ার্ক তাদের দুটি ম্যাচই লাইভ করবে। সে ক্ষেত্রে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচটিও লাইভ দেখার সুযোগ পাবে টাইগার ভক্তরা। 

আগামী ২৮ মে কার্ডিফে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের দর্শকরা সে ম্যাচটি সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের পর্দায়।

তবে ২৬ মে একই মাঠে পাকিস্তানের বিপক্ষে যে প্রস্তুতি ম্যাচ, সে ম্যাচটি টিভিতে দেখানো হবে কিনা সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। কারণ স্টার স্পোর্টসের পক্ষ থেকে বলা হয়েছে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচ সরাসরি সম্প্রচার করার কথা।

ব্রেকিংনিউজ/এসএম