bnbd-ads
bnbd-ads

পাকিস্তানের বিপক্ষে গা গরম হলো না বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক
২৬ মে ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৭:৪২ আপডেট: ০৯:৩০

পাকিস্তানের বিপক্ষে গা গরম হলো না বাংলাদেশের

টাইগার ভক্তদের জন্য কিছুটা মন খারাপ করার মতোই খবর। বিশ্বকাপের গা গরম ম্যাচ হলেই কি, প্রতিপক্ষটা যে ছিল পাকিস্তান। কিন্তু বেয়ারা বৃষ্টি সেই ম্যাচের একটি বলও মাঠে গড়াতে দিলো না। কার্ডিফে দিনভর ইলশেগুড়ি বৃষ্টিতে অবশেষে পরিত্যাক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। 

বাংলাদেশ সময় রবিবার বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে টসও হয়নি।

পিচ কিউরেটর গতকালই জানিয়েছিলেন, কার্ডিফের আকাশে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। উইকেটে রানও আছে যথেষ্ট। কিন্তু সরফরাজের পাকিস্তানকে পরীক্ষাটা নিতে পারলো কই মাশরাফিরা। উল্টো বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতির সুযোগটাও হাতছাড়া হলো। 

অপেক্ষা ছিল, সময়মতো বৃষ্টি থামলে ওভার কমিয়ে হলেও ম্যাচটি শুরু হতে পারে। কিন্তু বিরামহীন বৃষ্টির কারণে ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফ্ট ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন।

এদিকে বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে অপেক্ষাকৃত খর্ব শক্তির আফগানিস্তানের বিপক্ষে হেরছে ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী পাকিস্তান। বিপরীতে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতে ফুরফুরে মুডে আছেন মাশরাফিরা। তাই পাকিদের বিপক্ষে গা গরম ম্যাচটা খেলতে পারলে স্টিভ রোডস শিষ্যদের ভালোই হতো। 

এছাড়া শেষবার মুখোমুখি ৪ ওয়ানডের চারটিতেই পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশে। ফলে আজ সরফরাজদের বিপক্ষে আত্মবিশ্বাসটাও তুঙ্গেই থাকতো তামিম-সৌম্যদের।

যদিও বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলার আরও একটি সুযোগ আছে বাংলাদেশের। আগামী মঙ্গলবার ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে মাশরাফি বাহিনী। নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটে হেরছে টিম ইন্ডিয়া। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
MA-in-English
bnbd-ads