ব্রিস্টলে গুড়ি গুড়ি বৃষ্টি, দুঃশ্চিন্তা বাড়ছে বাংলাদেশ শিবিরে

স্পোর্টস ডেস্ক
১১ জুন ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০১:৫১ আপডেট: ০৩:২২

ব্রিস্টলে গুড়ি গুড়ি বৃষ্টি, দুঃশ্চিন্তা বাড়ছে বাংলাদেশ শিবিরে

ব্রিস্টলে আবহাওয়ার পূর্বাভাস সঠিক প্রমাণ করে শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। মঙ্গলবার বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচের দিন সকাল থেকেই ব্রিস্টলের আকাশ ছিল কালো মেঘের চাঁদরে মোড়ানো। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শুরু হয় ইলশেগুড়ি বৃষ্টি। আর এই বৃষ্টিবাধায় শেষ পর্যন্ত ম্যাচটি মাঠে গড়ায় কিনা তা নিয়ে এখন শঙ্কা জেগেছে টাইগারভক্তদের মনে। এর আগে গতকালও বৃষ্টির কারণে দক্ষিণ আফ্রিকা ও উইন্ডিজের মধ্যকার ম্যাচটি পরিত্যাক্ত হয়ে যায়। 

দুদিন আগে গেল ৯ জুন ব্রিস্টলের ওয়েদার বুলেটিনে জানানো হয়েছিল, মঙ্গলবার সারাদিন বৃষ্টি হতে পারে। সেই পূর্বাভাস অনুযায়ী মঙ্গলবার ব্রিস্টলের সকাল শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি দিয়ে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির মাত্রাও বাড়তে পারে বলে ধারণা করছে আবহাওয়া অধিদফতর। 

এদিকে সকাল থেকেই ব্রিস্টলের আকাশে রোদের কোনও দেখা মেলেনি। আকাশ ছিল মেঘলা। সঙ্গে ঝিরঝির বৃষ্টি। বৃষ্টির সঙ্গে বইতে শুরু করে বাতাস।

এমতাবস্থায় দিনভর বৃষ্টি হলে আজ হয়তো লঙ্কানদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে সান্ত্বনা খুঁজতে হবে মাশরাফিদের। 

তবে কার্টেল ওভারে লটারির মতো হিসাবে মাঠে নামতে পারলেও ভালো বাংলাদেশের জন্য। কারণ বিশ্বকাপ মিশনে বলা যায়, আজকের ম্যাচেই ফেবারিট হয়ে মাঠে নামার সুযোগ বাংলাদেশের সামনে। 

কিন্তু বৃষ্টির কারণে যদি ন্যূনতম ২০ ওভারও খেলার সুযোগ না হয় তবে ম্যাচটি হবে পরিত্যক্ত। আর সান্ত্বনার ১ পয়েন্ট নিয়েই ফিরতে হবে বাংলাদেশকে। 

এর আগে বেরসিক বৃষ্টির কারণে শ্রীলংকা ও পাকিস্তানের মধ্যকার ম্যাচটিও পরিত্যক্ত হয়েছিল। 

ব্রেকিংনিউজ/এমআর