দুর্দান্ত সেঞ্চুরির পর আউট ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
১২ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৬:১২ আপডেট: ০৭:১৩

দুর্দান্ত সেঞ্চুরির পর আউট ওয়ার্নার

বিশ্বকাপের ১৭তম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারের শতকের ওপর ভর করে বড় সংগ্রহের পথে অজিরা। ৮২ রান করে ফিঞ্চ ফিরলেও সেঞ্চুরি তুলে নিয়েছেন ওয়ার্নার। এরপর ব্যক্তিগত ১০৭ রানে শাহিন আফ্রিদীর বলে ইমাম উল হককে ক্যাচ দিয়ে ফেরেন ওয়ার্নার । 

এই প্রতিবেদন লেখার সময় ৩৮ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ  ২৪৪ রান।   

এর আগে, বুধবার টনটনে বৃষ্টি আবহ ও বাতায় থাকায় টস জিতে ফিল্ডিং বেছে নেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। যদিও এখনো বৃষ্টি নামেনি। তবে পেসাররা তার সিদ্ধান্তকে স্বার্থক করতে পারেননি। আমির -আফ্রিদিদের ব্যর্থ করে অস্ট্রেলিয়াকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। অবিচ্ছিন্ন ওপেনিং জুটিতে ১৪৬ রান এনে দেন তারা। ফিফটি তুলে সেঞ্চুরির পথে হাঁটছিলেন ফিঞ্চ। তবে তাতে বাদ সাধেন মোহাম্মদ আমির। দ্বিতীয় স্পেলে ফিরেই অজি অধিনায়ককে ফেরান তিনি। ফেরার আগে ৮৪ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৮২ রানের ঝড়ো ইনিংস খেলেন ফিঞ্চ।

দলপতি ফেরার পর ব্যাটিংয়ে আসেন সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। তবে এ ম্যাচে তিনি ব্যর্থ। ১৩ বলে মাত্র ১০ রান করে মোহাম্মদ হাফিজের বলে ছক্কা হাঁকাতে গিয়ে আফিস আলীর হাতে তালুবন্দি হন তিনি। এরপর ব্যাটিংয়ে প্রমোশন পেয়ে চারে ব্যাটিংয়ে নামেন গ্লেন ম্যাক্সওয়েল। এসেই ঝড় তোলেন তিনি। তবে বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। ১০ বলে ২০ রান করে শাহিন শাহ আফ্রিদির বলে বোল্ড হয়ে যান এই হার্ড হিটার ব্যাটসম্যান। তবে স্বভাব সুলভ ব্যাট চালিয়ে ১০২ বলে সেঞ্চুরি তুলে নেন ওয়ার্নার। বর্তমানে শন মার্শের সঙ্গে ব্যাটিংয়ে আছেন উসমান খাজা। 

ব্রেকিংনিউজ/এএফকে