সুজন নিজেই জানেন না তিনি কোচ!

স্পোর্টস ডেস্ক
১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:২২

সুজন নিজেই জানেন না তিনি কোচ!

বিশ্বকাপে টাইগারদের পারফরমেন্স আশানুরূপ না হওয়ায় চুক্তি শেষ হওয়ার আগেই প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

এদিকে সামনে শ্রীলঙ্কা সফর।  আর এই সফরের জন্য তিন দিন আগে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছেন, খালেদ মাহমুদ সুজন মাশরাফিদের হেড কোচ। সুজনের অধীনেই গতকাল অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। 

কিন্তু সংবাদমাধ্যমকে সুজন জানালেন অবাক করা তথ্য! গতকাল বুধবার মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ দলের অন্তর্বর্তী কোচ সুজনের অধীনে শুরু হয় অনুশীলন।

অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সামনে সুজন যেন সবাইকে অবাক করে দিলেন। তার সাথে বিসিবির নতুন সম্পর্কের বিষয়ে সুজন বললেন, ‘আমার সঙ্গে এখনো কোনো কথা হয়নি এ ব্যাপারে। বোর্ড আমার সঙ্গে কোনো আলোচনা করেনি। আকরাম ভাই আমাকে বলেছেন, তুই আপাতত দেখাশোনা কর। যেহেতু এখন আমাদের কোচ নেই। এ কারণে দেখাশোনা করা। বোর্ড এখন পর্যন্ত আমার সঙ্গে অফিশিয়ালি যোগাযোগ করেনি।’

নতুন কোচ না আসা অবধি টাইগারদের কোচের দায়িত্ব পালন করবেন সুজন। তিনি আরও জানালেন তার সঙ্গে অফিসিয়ালি কোন যোগাযোগ হয়নি বোর্ডের, ‘সবচেয়ে বড় কথা, আমি এত দিন বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে আছি। দেশের স্বার্থে আমি সব সময়ই কাজ করি। দেশের প্রয়োজনে আমি কাজ করছি। তবে এখনো আমার সঙ্গে সেভাবে যোগাযোগ হয়নি। এখনো জানি না, কী হিসেবে আছি।’

২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

ব্রেকিংনিউজ/অমৃ