তামিমদের সঙ্গে যোগ দিয়েছেন রুবেলও

স্পোর্টস ডেস্ক
২১ জুলাই ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৮:৫৮

তামিমদের সঙ্গে যোগ দিয়েছেন রুবেলও

বিশ্বকাপ শেষে অনেকটা হুট করেই শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে রাজি হয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যে কারণে যথাযথ বিশ্রামের সুযোগটাও পাননি দলের খেলোয়াড়রা। আবার 'এ' দল ও বিসিবি একাদশের হয়ে খেলার জন্যও ব্যস্ত ছিলেন বেশ কয়েকজন।

যে কারণে শনিবার তামিম ইকবালের নেতৃত্বে শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হয়েছিল ১৪ সদস্যের স্কোয়াডের মাত্র ৭ জন খেলোয়াড়। তারা হলেন অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

সেদিনই রাতের বেলা দলের সঙ্গে যোগ দিয়েছেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। এ দুজন ব্যস্ত ছিলেন ভারতের কর্ণাটকায় মিনি রঞ্জি ট্রফি খেলতে। ব্যক্তিগত কারণে শনিবার দলের সঙ্গে যাননি পেসার রুবেল হোসেন। যিনি আজ উপস্থিত হয়েছেন শ্রীলঙ্কায় গিয়ে।

তবে এখনও বাকি রয়েছে ৪ জন খেলোয়াড়। তারা হলেন এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। এ চারজনই আজ (রোববার) আফগানিস্তান এ দলের বিপক্ষে খেলেছেন অনানুষ্ঠানিক ওয়ানডে ম্যাচ।

সে ম্যাচে হারের অভিজ্ঞতা নিয়েই আগামীকাল (সোমবার) শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হবেন এ চার ক্রিকেটার। শ্রীলঙ্কা যাওয়ার আগে শেষ ম্যাচটিতে রান পেয়েছেন মিঠুন, খেলেছেন ৮৫ রানের ইনিংস। এছাড়া সাব্বির ৩৫ ও বিজয় করেন ২৬ রান।

এদিকে আজ পুরো স্কোয়াড ছাড়াই কলম্বোর প্রথম দিনের অনুশীলন করেছে বাংলাদেশ দল। ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে তামিম ইকবালরা। সে উদ্দেশ্যে গতকাল (২০ জুলাই) কলম্বোয় পৌঁছে বাংলাদেশ দল।

মাঠের লড়াইয়ে নামার আগে আজ প্রথমবারের মতো কলম্বোর অনুশীলন সেরে নিয়েছেন স্কোয়াডের সদস্যরা। স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করেছে বাংলাদেশ দল। প্রথমে হালকা স্ট্রেচিং ও ফিল্ডিংয়ের পর নেট সেশনে সময় কাটিয়েছেন তামিম, মুশফিক, সৌম্যরা।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি