ফের বলিউড অভিনেত্রীর সঙ্গে ক্রিকেটার লোকেশ রাহুল!

স্পোর্টস ডেস্ক
২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:৫২ আপডেট: ০৫:৫৩

ফের বলিউড অভিনেত্রীর সঙ্গে ক্রিকেটার লোকেশ রাহুল!

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড অভিনেত্রীদের উঠাবসা পুরনো। অনেকেই আছেন যারা  বলিউড অভিনেত্রীদের বিয়েও করেছেন। অনেকে আবার সম্পর্কে গড়েই ইতি টেনেছেন। এর সঙ্গে এবার নাম জড়ালের ভারতীয় ওপেনার লোকেশ রাহুল। আকাঙ্খা রঞ্জনের সঙ্গে দেখা গেল এ ক্রিকেটারকে। 

এবারই প্রথম নয়, আগেও তাকে দেখা গেছে বলিউডের এ অভিনেত্রীর সঙ্গে। শোনা যাচ্ছে, টিম ইন্ডিয়ার এই ব্যাটসম্যান সম্পর্কে জড়িয়েছেন আকাঙ্খা রঞ্জনের সঙ্গে। যিনি আবার আলিয়া ভাটের প্রিয় বন্ধু। এর আগেও বলিউড অভিনেত্রীর সঙ্গে রাহুলের নাম জড়িয়েছিলো। নিধি আগরওয়ালের সঙ্গে ডিনারের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। যদিও রাহুল সাফাই দিয়েছিলেন, নিধি তার একজন পুরনো বন্ধু।

নতুন সম্পর্ক নিয়ে প্রশ্ন করায় রাহুল ইঙ্গিতপূর্ণ জবাব দিয়েছেন। তিনি বলেছেন, এইসব খবর সংবাদপত্রে বেরিয়েছে নাকি? আমি অবশ্য সংবাদপত্রে নজর রাখি না। ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা পছন্দ করি না। এখন মাথায় শুধুই ক্রিকেট। আর এই সম্পর্ক নিয়ে আমি নিজেই ওয়াকিবহাল নই। যদি কখনও বুঝতে পারি, তাহলে অবশ্যই সবাইকে জানিয়ে দেবো।

এর আগে সুনীল শেঠীর মেয়ে আথিয়ার সঙ্গেও রাহুলের নাম জড়িয়েছিলো। বেশ কয়েকমাস একসঙ্গে একাধিক জায়গায় ঘুরতেও দেখা গিয়েছিলো। রাহুলের ভক্তরা অবশ্য চাইছেন, এই তারকা ক্রিকেটেই মনোনিবেশ করুন। কারণ রাহুলের ব্যাটে ধারাবাহিকতার প্রচণ্ড অভাব। রাহুলও ব্যাটিংয়ের দিকেই আরও ফোকাস করতে চাইছেন।

ব্রেকিংনিউজ/এএফকে