জিম্বাবুয়ের কাছেও হেরে গেল বিসিবি একাদশ!

স্পোর্টস ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:২৫ আপডেট: ০৪:২৮

জিম্বাবুয়ের কাছেও হেরে গেল বিসিবি একাদশ!

আফগানিস্তানের সঙ্গে টেস্ট খেলতে নামার আগে প্রস্তুতি ম্যাচে হেরেছিলো বিসিবি একাদশ। এরপর জাতীয় দলও টেস্টে হেরে যায় আফগানদের কাছে। এবার ত্রিদেশীয় সিরিজ খেলতে নামার দুদিন আগে জিম্বাবুয়ের সঙ্গে হেরে গেল মুশফিক-সাব্বিরদের নিয়ে গড়া বিসিবি একাদশ। 

বুধবার (১১ সেপ্টেম্বর) ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে ১৬ বল হাতে রেখেই ৭ উইকেটে হারায় হ্যামিল্টন মাসাদাকদজার দল।

টপ অর্ডার রান পেলেও সবাই ক্রিজে সেট হয়ে উইকেট বিলিয়ে দিয়ে এসেছে।  বিসিবি একাদশের হয়ে ইনিংস উদ্বোধন করেন দুই প্রতিশ্রুতিশীল ওপেনার সাইফ হাসান আর নাইম শেখ। দুজনই ভালো শুরুর পর উইকেট বিলিয়ে দিয়েছেন।

ওপেনার সাইফ করেন ২১ , নাইম করেন ২৩ রান। তিন ও চারে খেলেছেন জাতীয় দলের দুই তারকা সাব্বির রহমান আর মুশফিকুর রহীম। সাব্বির করেন ৩০ ও মুশফিক করেন ২৬ রান। ফলে ৭ উইকেটে ১৪২ রানেই থেমেছে বিসিবি একাদশের ইনিংস।জিম্বাবুয়ের শন উইলিয়ামস ১৮ রানে নিয়েছেন ৩টি উইকেট। ২টি উইকেট শিকার নেভিলে মাদজিভার।

১৪৩ রানের ছোট লক্ষ্য তাড়া করতে জিম্বাবুয়ের বড় বেগ পেতে হয়নি। হ্যামিল্টন মাসাকাদজার  ৩১ টেলর ৫৭ আর মারুমা ৪৬ রানের এক ইনিংসে সহজেই জয় পায় সফরকারী। বাংলাদেশি বোলারদের মধ্যে যা একটু সুবিধা করতে পেরেছেন আফিফ হোসেন ধ্রুব। ৪ ওভারে ১৯ রান দিয়ে তিনি নেন ৩টি উইকেট। 

ব্রেকিংনিউজ/এএফকে