ইনজুরিতে মোস্তাফিজ-সৈকত, খেলা অনিশ্চিত

স্টাফ করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৯:১০ আপডেট: ০৯:১০

ইনজুরিতে মোস্তাফিজ-সৈকত, খেলা অনিশ্চিত

গত ম্যাচে ভালো বল না করলেও ভারতের মাটিতে টিম ম্যানেজম্যান্টের পছন্দের তালিকার শীর্ষে ছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে অনুশীলনে তার অনুপস্থিতি নতুন এক শঙ্কার জানান দিচ্ছে। অনুশীলনের শুরুতে থাকলেও পরে আর দেখা যায়নি তাকে। 

জানা গেছে, গোড়ালির পুরনো সমস্যা বাড়ায় অনুশীলনে ছিলেন না মোস্তাফিজ। কালকের ম্যাচে সে থাকবে কি না- তা এখনও নিশ্চিত নয়। তবে সূত্রগুলো বলছে তার থাকার সম্ভাবনা খুবই কম। 

এছাড়া শনিবার (৯ নভেম্বর) অনুশীলনই করেননি প্রথম দুই ম্যাচের একাদশে থাকা অফস্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।   কুচকির চোটে বিশ্রামে ছিলেন এ স্পিনিং অলরাউন্ডার। 

দুজনের কেউই খুব একটা ফর্মে নেই। দুই ম্যাচে এক ওভারে করে বোলিং করেছেন মোসাদ্দেক। উইকেট পাননি একটিও। উল্টো দ্বিতীয় ম্যাচে টানা তিন ছক্কায় হজম করেছেন ২১ রান। ব্যাট হাতে প্রথম ম্যাচে নামার সুযোগ পাননি। দ্বিতীয় ম্যাচে ঝড়ো ফিনিশিং ছিলো যখন চাহিদা, তখন ৯ বলে করেছেন মাত্র ৭ রান।

অন্যদিকে দুই ম্যাচের একটিতেও পুরো ৪ ওভার করতে পারেননি মোস্তাফিজ। প্রথম ম্যাচে ২ ওভারে ১৫ রান খরচ করার পর আর তার হাতে বল দেননি অধিনায়ক মাহমুদউল্লাহ। দ্বিতীয় ম্যাচে ৩.৪ ওভারে তিনি হজম করেছেন ৩৫ রান।

ব্রেকিংনিউজ/এএফকে