সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

রোনালদোর হ্যাটট্রিকে তাঁর বান্ধবীর কান্না!

খেলাধুলা ডেস্ক
১৩ মার্চ ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৬:১৪ আপডেট: ০৬:১৮

রোনালদোর হ্যাটট্রিকে তাঁর বান্ধবীর কান্না!

চ্যাম্পিয়ন্স লীগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে জুভেন্টাসের ছিল বাঁচা-মরার লড়াই। আগের লেগে ২-০ গেোল হেরে আসা জুভেন্টাসকে বড় ব্যবধানে জিততেই হতো। অর্থাৎ অতিমানবীয় খেলা খেলেই জুভেন্টাসকে নিতে হবে পরের রাউন্ডে। আর সেই অতিমানবীয় খেলাই খেলেছেন রিয়াল মাদ্রিদ থেকে জুভেস্টাসে যাওয়া ক্রিশ্বিয়ানো রোনালদো।

মঙ্গলবার (১২ মার্চ) তুরিনে হওয়া ম্যাচে ৩-০ গোলে জয় পেয়েছে জুভেন্টাস। আর এ তিন গোলই করেছেন রোনালদো। আর রোনালদোর এই অতিমানবীয় পারফরমেন্সে খুঁশিতে কেঁদেছেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। এর পর তিনি ইনস্টাগ্রামে রোনালদোর ছোটবেলার একটি ছবি আপলোড করেন।

পাঁচবারের চ্যাম্পিয়ন্স লীগ জেতা রোনালদো চলতি মৌসুমে রিয়াল ছেড়ে জুভেন্টাসে নাম লিখিয়েছেন। চ্যাম্পিয়নস লিগে শুরুটা ভালো না হলেও দরকারের সময় ঠিকই পাওয়া গেল তাকে চেনা রূপে।


প্রথম লেগ হেরে ফেরায় ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল জুভেন্টাস। ২৭ মিনিটে স্বাগতিকদের গোল এনে দেন রোনালদো। ফেদেরিকো বেরনারদেস্কির ক্রস ছোট বক্সের ভেতর থেকে হেডে লক্ষ্যভেদ করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

১-০ গোলের লিড নিয়েই প্রথমার্ধের খেলা শেষ করে জুভেন্টাস। বিরতি থেকে ফিরেই ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাস। আবারও গোলদাতা সেই রোনালদো। ৪৯ মিনিটে জোয়াও কানসেলোর ক্রস থেকে হেডে করেন।

এরপর, ৮৭ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে নিজের হ্যাটট্রিক পূরণের সঙ্গে জুভেন্টাসের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন রোনালদো।

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads
bnbd-ads