সিলেটে যুবলীগের ২ গ্রুপের সংঘর্ষ, গুলি ও ককটেল বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট, সিলেট
২ জুলাই ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১০:৩৮

সিলেটে যুবলীগের ২ গ্রুপের সংঘর্ষ, গুলি ও ককটেল বিস্ফোরণ

সিলেট শহরতলীর খাদিমনগরে যুবলীগের আফছর ও জাহাঙ্গীর গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় খাদিমনগর ইউনিয়ন অফিসে এ ঘটনা ঘটে। 

সংঘর্ষ চলাকালে গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আহত হন অন্তত পাঁচ জন। পুড়িয়ে দেয়া হয় তিনটি মোটরসাইকেল। ভাঙচুর করা হয় কয়েকটি দোকান। সংঘর্ষের ঘটনায় সিলেট তামাবিল সড়কে ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিলো।

জানা যায়, আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে সিলেট জেলা যুবলীগের সম্মেলন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক হতে চান খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান আফছর আহমেদ ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিলো। গত শনিবার (২৯ জুন) জেলা যুবলীগের বর্ধিত সভার দিন আফছর গ্রুপের এক কর্মীকে মারধর করে জাহাঙ্গীরের অনুসারীরা। এই ঘটনায় সোমবার (১ জুলাই) বিক্ষোভ মিছিল মিছিল করে আফছর গ্রুপের কর্মীরা। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সন্ধ্যায় খাদিমনগর ইউনিয়ন অফিসে আফছর গ্রুপের ওপর হামলা চালায় জাহাঙ্গীরের অনুসারীরা। এসময় গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

শাহপরাণ থানার ওসির আব্দুল কাইয়ুম বলেন, ‘খাদিমনগর ইউনিয়ন অফিসে যুবলীগের জাহাঙ্গীর গ্রুপের সদস্যরা হামলা চালায়। সেখানে গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যুবলীগের কমিটিকে ঘিরে তাদের মধ্যে দ্বন্ধ ছিলো।’

ব্রেকিংনিউজ/এনসি/জেআই