ভান্ডারিয়ায় নারীকে কুপিয়ে হত্যা, স্বামীসহ আটক ৩

জেলা প্রতিনিধি
৬ অক্টোবর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:১৪ আপডেট: ০৩:১৫

ভান্ডারিয়ায় নারীকে কুপিয়ে হত্যা, স্বামীসহ আটক ৩

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় বিউটি বেগম (৪২) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার (৫ অক্টোবর) রাতে উপজেলার গৌরীপুর ইউনিয়নের উত্তর পৈকখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারীর স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটক তিনজন হলেন ফিরোজ আলম (৫০), তার প্রতিবেশী মো. আল আমিন (৩০) ও মো. আলম হাওলাদার (৪৮)। নিহত বিউটি বেগমের ছয় সন্তান রয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিউটি বেগম শৌচাগারে যান। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিউটি বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত বিউটি বেগমের স্বামী ফিরোজ আলম ও তাদের প্রতিবেশী মো. আল আমিন এবং মো. আলম হাওলাদারকে আটক করেছে।

বিউটি বেগমের স্বামী ফিরোজ আলমের বরাত দিয়ে পুলিশ জানায়, ফিরোজ আলম ঢাকায় শ্রমিকের কাজ করেন। বিউটি বেগমের ছয় সন্তানের মধ্যে তিন সন্তান নানির কাছে থাকে। জিজ্ঞাসাবাদে ফিরোজ আলম পুলিশকে জানান, রাতে তার স্ত্রী শৌচাগারে যান। তখন কয়েকজন লোক তার স্ত্রীকে কুপিয়ে জখম করেন।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বেলাল হোসেন বলেন, গতকাল রাত তিনটার দিকে বিউটি বেগমকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার ঘাড়সহ শরীরে ১০ থেকে ১২টি ধারালো অস্ত্রের জখম রয়েছে। ডান পায়ের রগ কেটে গেছে।

ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান বলেন, আজ সকালে বিউটি বেগমের লাশ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিউটি বেগম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় বিউটি বেগমের স্বামীসহ দুই প্রতিবেশীকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়া চলমান।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি