অবশেষে ভক্তকেই বিয়ে করলেন রাখি!

বিনোদন ডেস্ক
৫ আগস্ট ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৩:৪১ আপডেট: ০৪:১৭

অবশেষে ভক্তকেই বিয়ে করলেন রাখি!

শেষমেশ বিয়ে করলেন বলিউডের সবচেয়ে বিতর্কিত ব্যক্তিত্বদের অন্যতম রাখি সাওয়ান্ত। তিনি যে বিয়ে করতে চলেছেন এমন জল্পনা বেশ অনেকদিন ধরেই ছিল বলিউডে। রবিবার নিজে মুখে সেই কথা স্বীকার করলেন রাখি। সঙ্গে জানালেন তার স্বামীর পরিচয়।

গত ২৮ জুলাই, মু্ম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে প্রবাসী ব্যবসায়ী রীতেশকে বিয়ে করেছেন রাখি। কীভাবে রীতেশের সঙ্গে তার আলাপ ও প্রেম সেকথাও জানিয়েছেন নিজেই। 

রাখি বলেন, ”আমার ফ্যানেদের থেকে প্রচুর মেসেজ আসে প্রত্যেকদিন। সব যে সব সময় পড়া হয় তা নয়। একদিন আমি খুব মনমরা ছিলাম। তখনই দেখলাম একটি মেসেজ এল, এত মনমরা হয়ে আছো কেন। আমি খুব অবাক হয়ে লিখলাম যে ও কী করে বুঝল। তখন ও লেখে যে আমি অনেকদিন ধরেই আপনার ফ্যান। আপনার মন খারাপ হলে সেটা বুঝতে পারি। সেইদিন থেকেই আমি ওর প্রেমে পড়ে যাই। আমি তখনই জানতাম যদি কোনওদিন বিয়ে করি তবে ওকেই করব।”

বিয়ের খবরটা কেন ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন রাখি, সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ”আমি ভয় পেয়েছিলাম যে আর যদি কাজ না পাই। ইন্ডাস্ট্রিতে আগে আমি দেখেছি যে বিয়ের পরে মেয়েরা কাজ পায় না। দীপিকা বা প্রিয়াঙ্কার মতো বড় তারকাদের কোনও সমস্যা হয় না। ওরা কাজ পাবেই। কিন্তু আমি আইটেম ডান্সার। আমার বিষয়টা আলাদা। কিন্তু এখন আমি আর সে সব নিয়ে ভাবছি না। আমি খুব সুখী।”

বিয়ের খবর দিলেও স্বামীর ছবি এখনও শেয়ার করেননি রাখি। তার বক্তব্য, রীতেশ এখন মিডিয়ার মুখোমুখি হতে চান না কিন্তু তিনি নাকি রাখিকে কথা দিয়েছেন যে তাদের সন্তান হলে একসঙ্গে ফোটোশুট করবেন। তখন মিডিয়ার প্রশ্নের সম্মুখীন হতে তার অসুবিধা নেই।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি