বিগ বসের ট্রফি উঠেছে ‘রগচটা, বাজে আচরণকারীর’ হাতে

বিনোদন ডেস্ক
১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ০৪:১১ আপডেট: ০৪:১২

বিগ বসের ট্রফি উঠেছে  ‘রগচটা, বাজে আচরণকারীর’ হাতে

বিগবসের ইতিহাসে এই প্রথম। বিগবস১৩ এমন একটি শো যা দর্শদের পছন্দের কারণে ৩মাস এক্সটেন্ড করা হয়েছে। আর শেষ অবধি দর্শকদের পছন্দের কারণেই 'বালিকা বধূ' জনপ্রিয় ধারাবাহিকের শীর্ষ চরিত্র সিদ্ধার্থ শুল্কা বিগবস১৩ সিজনে জয়ী হয়েছেন। 

আর ট্রফির পাশাপাশি তিনি পেয়েছেন ৪০ লাখ রুপি নগদ অর্থ, একটি গাড়ি ও দুবাই ভ্রমণের সুযোগ।। বিগবস১৩ পর্বের ফাস্ট রানার আপ হয়েছেন সুপার মডেল আসিম রেয়াজ ও সেকেন্ড রানারআপ হয়েছেন এবারের বিগবস হাউসের এন্টারটেইনার শহেনাজ গিল।

কিন্তু তার বিজয়ী হওয়া নিয়ে চলছে বিতর্ক। বলা হচ্ছে, কালারস টিভির ক্রিয়েটিভ হেড মনীষা শর্মার সঙ্গে নাকি গোপন প্রণয় সিদ্ধার্থ শুক্লার। তাই বিগ বসের ট্রফি উঠেছে এই ‘রগচটা, বাজে আচরণকারীর’ হাতে। যদিও এটি ঠিক যে চরম অসুস্থ হয়েও তিনি বিগ বস ছাড়েননি। সব শক্তি, বুদ্ধি, প্রচেষ্টা উগরে দিয়েছেন প্রতিবার জয়ের জন্য। চিৎকার করে বলেছেন, হারতে তিনি শেখেননি।



বিগবসের ঘরে রেশমি দেশাইয়ের সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক ছিল শো-এর অন্যতম একটি  টিআরপি-এর পয়েন্ট। অভিনেতারা তাদের টেলিভিশন শো 'দিল সে দিল তাক'-এর শুটিং চলাকালীন যে খুব একটা ভাল সম্পর্কের মধ্য ছিলেন না তা এই ঘরে থাকাকালীন পরিষ্কার হয়ে যায়। তবুও তাদের বন্ধুত্ব বা সম্পর্ক দর্শকের কাছে খুব আকর্ষণীয় একটি টপিক। 

বিগবস সিজন ১৩-এর 'মোস্ট এগ্রেসিভ' ও 'অ্যাংগ্রি ইয়াং ম্যান' এই সমস্ত তকমার পাশাপাশি 'লাভার বয়' হিসেবেও উঠে এসেছে সিদ্ধার্থ শুক্লার নাম। বিগবসের সিজন ১৩ তাকে যেমন বারবার ঝামেলা করতে দেখেছে পাশাপাশি শেহনাজ, দেবলীনা ও মধুরিমার সঙ্গে ফ্লার্ট করতেও দেখেছে। তাই বিগ বস সিজন ১৩ কে যদি হিট বলা হয়, তাহলে সেই হিট তকমার সবচেয়ে গুরুত্বপূর্ণ দাবিদার হবেন সিদ্ধার্থ শুক্লা।

ব্রেকিংনিউজ / অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি