বাকৃবিতে অজ্ঞানপার্টির ৪ সদস্য আটক

বাকৃবি করেসপন্ডেন্ট
১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৬:৩৪

breakingnews

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অটোবাইক ছিনতাই করার সময় প্রাইভেট কারসহ অজ্ঞানপার্টির চার সদস্যকে আটক করেছে বিশ্বিবিদ্যালয়ে দায়িত্বরত নিরাপত্তাকর্মীরা। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের লালন চত্বর থেকে তাদের আটক করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্র থেকে জানা যায়, কয়েকমাস আগে থেকে একটি চক্র ক্যাম্পাসে অটোবাইক চালকদের খাবারের সাথে বিভিন্ন রাসায়নিক মিশিয়ে খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে হ্যালিপ্যাডের সামনে রিয়াজ উদ্দিন নামের এক অটোবাইক চালককে পানি ও বিস্কুট খাওয়ানোর চেষ্টা করে। নাহিদ এবং শুধাংশু নামের দুইজন নিরাপত্তাকর্মী বিষয়টি খেয়াল করেন এবং ওই চক্রের পিছু নেন। পরবর্তীতে তারা নিশ্চিত হয়ে ওই সদস্যের চারজনকে আটক করেন এবং একজন পালিয়ে যায়।

আটককৃতরা হলেন মাদারীপুর জেলার মো. সুমন (৪০) ও আরব আহমেদ বেলাল (৩৫), শরিয়তপুর জেলার মো. সাত্তার (৪০) এবং পটুয়াখালী জেলার মো. কামাল হোসেন (৪০)। পরে তাদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তারা অটোবাইক ছিনতাই ও প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে।

আটককৃতদের থেকে জানা যায়, তারা ঢাকায় থাকে এবং বিভিন্ন সময় বিভিন্ন জেলায় ছিনতাই কার্যক্রম করে অর্থ উপার্জনের চেষ্টা করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, ‘ক্যাম্পাসের নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা সজাগ রয়েছে। ছিনতাইকারীদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ওই দুইজন নিরাপত্তাকর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে পুরস্কৃত করা হবে।’

ব্রেকিংনিউজ/এমএআর/জেআই 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি