শোভন-রাব্বানীর জন্য অপেক্ষা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৩:২৩ আপডেট: ০৩:২৮

শোভন-রাব্বানীর জন্য অপেক্ষা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসে সম্মেলনের উদ্বোধক ও ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সম্মেলনের বক্তা গোলাম রাব্বানীর জন্য অপেক্ষা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাসময়ে উপস্থিত হতে না পারায় অপেক্ষা করেন তিনি।

এদিকে ছাত্রলীগের পদপত্যাশীরা কর্মীদের নিয়ে ক্যাম্পাসে মিছিল শোডাউন দিচ্ছেন।

সম্মেলন সকাল ১১টায় শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ২টা ৩০ মিনিটে ক্যাম্পাসে প্রবেশ করেন ছাত্রলীগের সভাপতি রেজুওয়ানুল হক চৌধুরী শোভন। আওয়ামী লীগের একজন সিনিয়র নেতাকে এভাবে বসিয়ে রাখায় অসন্তোষ প্রকাশ করেছেন সাবেক ছাত্রলীগ ও আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা। 

তারা জানান, পুরাণ ঢাকার রাস্তায় সর্বদা যানজট থাকে। এই যানজট পার হয়ে জগন্নাথে আসতেও সময় লাগে। এই প্রোগ্রামকে সামনে রেখে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকে আরও আগে আসা উচিত ছিল বলে মনে করেন তারা।

এ বিষয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আশরাফুল টিটন জানান, সাধারণ সম্পাদ‌কের মা‌য়ের মৃত্যু বা‌র্ষিকী‌তে সভাপ‌তিও গি‌য়ে‌ছিল। তাদের সেখান থে‌কে ফির‌তে দে‌ড়ি হ‌য়ে‌ছে। সে জন্য হয়‌তো আস‌তে একটু  দে‌ড়ি হ‌চ্ছে।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং সম্মেলন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কাযনির্বাহী সদস্য এ্যাড. কাজী নজীবুল্লাহ হিরু, নারায়নগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু সহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতারা ।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ মার্চ সম্মেলনের পর ১৭ অক্টোবর জবি শাখা ছাত্রলীগের ৩৯ সদস্যের কমিটি দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে তরিকুল ইসলামকে সভাপতি ও শেখ জয়নাল আবেদীন রাসেলকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। কমিটির মেয়াদ ছিল এক বছর। কিন্তু শীর্ষ দুই নেতার পক্ষের লোকজনের মধ্যে কয়েক দফা মারামারি ও সংঘর্ষের পর কমিটি ঘোষণার চার মাসের মাথায় ১৯ ফেব্রুয়ারি কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটি বিলুপ্তির প্রায় ৬ মাস পরে সম্মেলন হচ্ছে ।

ব্রেকিংনিউজ/এসএসআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি