সাদিয়াকে বাঁচাতে তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সমন্বিত উদ্যোগ

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ১০:৫৩ আপডেট: ১০:৫৩

breakingnews

মরণব্যাধি ওভারি ও কোলন ক্যানসারে আক্রান্ত শিক্ষার্থী সাদিয়া সুলতানার চিকিৎসায় আর্থিক সহযোগিতা করতে সমন্বিত উদ্যোগ নিয়েছে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা। সাদিয়া তিতুমীর কলেজের ২০১৪-১৫ সেশনের রসায়ন বিভাগের নিয়মিত শিক্ষার্থী। বর্তমানে রাজধানীর মিরপুরের আলোক হাসপাতালে ভর্তি। প্রাথমিক পর্যায়ের তিনটি কেমো থেরাপি দিতে প্রয়োজন হবে ১৮ লক্ষ টাকা।  

সাদিয়ার পাশে দাঁড়াতে রবিবার (২৫ আগস্ট) দুপুরে তিতুমীর কলেজ বাঁধন ইউনিট অফিসে তিতুমীর কলেজের সকল সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সম্মিলিত সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ, সাংবাদিক সমিতি, বাঁধন, বিএনসিসি, রোভার স্কাউট, বিতর্ক ক্লাব, শুদ্ধশ্বর কবিতা মঞ্চ, আদিবাসি ছাত্র সংগঠন ও বন্ধুমঞ্চের প্রতিনিধিরা।

সভায় তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের সভাপতিত্বে সকল সংগঠনের প্রতিনিধিগণ তাদের মতামত ব্যক্ত করেন। যুগপৎভাকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।  

সবাইকে মানবিক কাজে এগিয়ে আসার আহবান জানিয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন, আমাদের বোন সাদিয়াকে আমাদের মাঝে ফিরিয়ে আনতে কলেজ ছাত্রলীগের সব কর্মী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমরা সাদিয়ার ক্যানসারের ভ্যাকসিন বিদেশ থেকে আনার জন্য স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের আশ্বাস দিয়েছেন এ বিষয়ে তারা সর্বাত্মক সহযোগিতা করবেন। দরকার হলে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে সাহায্যের জন্য তিতুমীর কলেজ ছাত্রলীগ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। 

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, সাদিয়ার বিষয়ে আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করব। কলেজে সবাই নিয়ে অভিন্ন ব্যানারে অর্থ সংগ্রহ করব। 

পরে সংগঠনগুলোর প্রতিনিধিদল সাদিয়ার বাবা মঈন উদ্দিন হেলালীকে নিয়ে কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেনের সঙ্গে দেখা করেন। অধ্যক্ষও কলেজ প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। 

উল্লেখ্য, সাদিয়া সুলতানা সেচ্ছাসেবী সংগঠন বাঁধনের সাথে দীর্ঘদিন যাবত কাজ করছে। সে বাঁধন তিতুমীর কলেজ বর্তমান কমিটির কোষাধ্যক্ষ।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি