জবির আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার বিতরণ

আরমান হাসান, জ‌বি ক‌রেপ‌ন্ডেন্ট
১১ ডিসেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০১:২৮

জবির আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ষষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ ধুপখোলায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে পরিসংখ্যান বিভাগকে ২৪ রানে পরাজিত করেছে দলটি।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রফিক ভবনের নিচে ক্রীড়া উপ-কমিটির (ক্রিকেট) আয়োজনে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান চ্যাম্পিয়ন দল গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ও খেলোয়াড়দের হাতে এ ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানের শুরুতে এসএ গেমসে ক্যারাতে স্বর্ণপদক বিজয়ী জবির চারুকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মারজান আক্তার প্রিয়াকে ফুল দিয়ে বরণ করেন উপাচার্য।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. মিজানুর রহমান বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ই একমাত্র বিশ্ববিদ্যালয় যেখানে ক্রীড়ার সকল বিভাগের টুর্নামেন্ট প্রতি বছর আয়োজন করা হয়।

তিনি চ্যাম্পিয়ন দল সম্পর্কে বলেন, জার্নালিজম ছোট বিভাগ, তারা যে খেলায় অংশগ্রহণ করেছে ও জিতেছে এটা আমাকে আনন্দিত করেছে।

অন্যদিকে অনুষ্ঠানে বক্তব্যে তিনি স্বর্ণজয়ী মারজানকে বিশ্ববিদ্যালয়ে পড়তে কোন প্রকার খরচ দিতে হবে না বলেও ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিজয়ী দল গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন সহযোগী অধ্যাপক ড. শাহ্ নিস্তার জাহান কবির বলেন, এ জয়ে আমি খুশি। আমরা আগে হারতাম কিন্তু এবার মাঠে গিয়ে আমি সবাইকে বলেছিলাম, এবার আমরা জিততে এসেছি। এবং আমরা জিতেছি।

তিনি জয়ের জন্য প্রধান কৌশলী ম্যানেজারিয়াল টিম সম্পর্কে বলেন, তারা (মেহনাজ হক, রায়হান সিদ্দিক, রুম্মান শিকদার) জয়ের জন্য রাতে ঘুমায়নি, মাঠে গিয়ে সকাল-সন্ধ্যা ক্রিকেটারদের সাহায্য করেছে, উৎসাহ দিয়েছে। সবশেষে তারা আমাকে জয় এনে দিয়েছে।

এ দিকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রানার্সআপ হিসেবে পরিসংখ্যান বিভাগকে পুরস্কার প্রদানসহ ম্যান অফ দ্যা ফাইনাল হিসেবে সাংবাদিকতা বিভাগের মাহমুদুল হাসান ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হিসেবে আদনানকে পুরস্কার দেওয়া হয়।

ব্রেকিংনিউজ /এএইচ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি