মুজিববর্ষে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয়করণের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:১১

মুজিববর্ষে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয়করণের দাবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতেই মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয়করণের দাবি জানিয়েছেন বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেসুর রহমান। 

তিনি বলেন, আমরা বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  মুজিববর্ষেই বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসাকে জাতীয়করণ করবেন। সকল ইবতেদায়ী মাদরাসায় মুজিববর্ষ উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হবে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী’র এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি এই আলোচনা সভার আয়োজন করে। 

মোখলেসুর রহমান বলেন,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই ইসলামের প্রচার ও প্রসারের জন্য যা করে গেছেন,  তা কেউ করেনি। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও ইসলাম ও মসজিদ-মাদরাসা কল্যাণে কাজ করে যাচ্ছেন। 

তিনি বলেন, ইবতেদায়ীর সকল শিক্ষকবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ গড়ার অগ্রযাত্রাকে এগিয়ে নিতে তার পাশে থাকবে। 

আয়োজক সংগঠনের সভাপতি মাওলানা কাজী ফয়েজুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আওয়ামী ওলামা লীগ সদস্য সচিব মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী, সিনিয়র সহ-সভাপতি মাও. মো. আব্দুর রহমান, যুগ্ম-মহাসচিব  আবু মুসা ভূইয়া, দফতর সম্পাদক ইনতাজ বিন হাকিমসহ অনেক। 

ব্রেকিংনিউজ/আরএইচ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি