অবিলম্বে ৫ দফা বাস্তবায়নের দাবি বেকার মেডিকেল টেকলোলজিস্টদের

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৩:৪১ আপডেট: ০৩:৪২

অবিলম্বে ৫ দফা বাস্তবায়নের দাবি বেকার মেডিকেল টেকলোলজিস্টদের

স্বাস্থ্য অধিদফরাধীন প্রতিষ্ঠিত হতে পাশ করা বেকার মেডিকেল টেকনোলজিস্টদের সরকারি চাকরির নিয়োগসহ ৫ দফা দাবি অবিলম্বে বাস্তবায়নের আহ্বান জানিয়েছে বেকার এন্ড প্রাইভেট সার্ভিস মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন (বিপিএসএমটিএ)

বুধবার (১২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে সারাদেশ থেকে আগত কয়েক শত মেডিকেল টেকনোলজিস্টদের এক সমাবেশ থেকে এই দাবি জানানো হয়।

সমাবেশে বক্তারা অবিলম্বে মেডিকেল টেকনোলজিস্টদের সরকারি চাকরিতে নিয়োগ প্রদান ও নতুন পদ সৃষ্টি করা, সুপ্রিম কোর্টের নির্দেশনা অনুযায়ী আন্তঃমন্ত্রণালয় কমিটির প্রতিবেদনের আলোকে অন আম্ব্রেলা কনসেপ্ট বাস্তবায়ন করা, স্বাস্থ্য বিভাগীয় নন-মেডিকেল কর্মচারী নিয়োগ বিধিমালা-২০১৮ সংশোধন ও মেডিকেল টেকনোলজিস্টদের উন্নতিকরণ ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড গঠন, এবং মেডিকেল টেকনোলজি পূর্বাচল করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান।

সমাবেশ শেষে মেডিকেল টেকনোলজিস্ট মিছিল সহকারে স্বাস্থ্য মন্ত্রণালয় অভিমুখে স্মারকলিপি প্রদানের জন্য রওনা হলে মিছিলটি পুলিশের বাধার মুখে পড়লে অ্যাসোসিয়েশনের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল পুলিশের সহযোগিতায় সচিবালয়ে প্রবেশ করে পাঁচ দফা দাবি সম্বলিত স্মারকলিপি মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবের দফতরে প্রদান করেন।

সমাবেশে অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন মহাসচিব সিরাজুল ইসলাম, শেখ সাদী, রিপন সরকার পল্লব, শাকিল উদ্দিন, আব্দুল জলিল, আওয়াফ সিদ্দিক, মাহমুদুল হাসান, রাশেদ এম এ হাবিব, আবুল কালাম আজাদ, আব্দুল হালিম, ওবায়দুর রহমান মাসুম, নাজমুল হাসান সাগর প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএইচএস/জেআই

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি