১২ ঘণ্টা অপেক্ষার পরেও বাসের দেখা নেই!

তৌহিদুজ্জামান তন্ময়
১০ আগস্ট ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৩:২৪ আপডেট: ০৩:২৯

১২ ঘণ্টা অপেক্ষার পরেও বাসের দেখা নেই!

রাতের গাড়ি আসবে সকালে কাউন্টার থেকে এমন ঘোষণা দেয়ার পর যাত্রীরা মনে কষ্ট নিয়েই রাত যাপন করে কাউন্টারে। সকালের আলো ফুটতে না ফুটতেই যাত্রীরা অধির আগ্রহে বসে থাকে বাস কখন আসবে? সকালের আলো গড়িয়ে ধীরে ধীরে আলো বাড়তে থাকলেও বাসের দেখা পায় না যাত্রীরা। তীব্র ক্ষোভ আর শত কষ্ট নিয়েও অপেক্ষায় থাকে। দীর্ঘ ১২ ঘন্টা অপেক্ষার পরেও বাসের দেখা পায় না কাউন্টারে অপেক্ষা করা যাত্রীরা।

শনিবার (১০ আগস্ট) দুপুরে রাজধানীর কল্যাণপুর ও গাবতলি বাস কাউন্টারগুকো ঘুরে সরেজমিন এই চিত্র দেখা যায়।

গতকাল শুক্রবার (৯ আগস্ট) রাত ১১ টায় রাজশাহীগামী হানিফ পরিবহনের যাত্রী ছিলেন আব্দুল মালেক। তিনি ঈদ করার জন্য পরিবার নিয়ে রাজশাহী যাওয়ার জন্য বাসের অপেক্ষায় আছেন। রাতে কাউন্টার থেকে ঘোষণা আসে যে, রাতের সব গাড়ি সকালে আসবে। কিন্তু সকাল গড়িয়ে দুপুর হলেও বাসের দেখা পায় না আব্দুল মালেকের মতো শতাধিক যাত্রী।

তিনক ব্রেকিংনিউজকে বলেন, এমন দুর্বিষহ অপেক্ষার পরেও বসে আছি বাসের জন্য। কোনো উপায় না দেখে কিছু করতেও পারছি না। কাউন্টার থেকে বলা হয়েছে আরেকটু পরেই বাস আসবে কিন্তু সেই আরেকটু পর যে কখন হবে সেটা কাউন্টারের লোকেরাও বলতে পারছে না।



গ্রিন লাইন পরিবহনের যাত্রী জাকির হোসেন। তিনিও পরিবারসহ রাত থেকে অপেক্ষা করছেন। তার বাসও আসার কথা ছিল সকালে তবুও সকাল ১০টা নাগাদ তার বাস আসেনি কল্যানপুর কাউন্টারে।

নিজাম উদ্দিন মিয়া যাবেন ঝিনাইদহে। হানিফ পরিবহনের গাবতলি কাউন্টারে বসে আছেন কিন্তু বাসের দেখা সকাল ১১ টায়ও পাননি তিনি। 

কল্যাণপুর কাউন্টারের শ্যামলী পরিবহনের ম্যানেজার শিবাহ উদ্দিন ব্রেকিংনিউজকে জানান, রাস্তায় দীর্ঘ যানজটের কারণে আমাদের রাতের বাস এখনো আসেনি। এখান থেকে আমাদের কিছু করারও নেই। শুধু আসস্তই করছি কিন্তু যাত্রীরা আমাদের উপর চরম ক্ষোভ প্রকাশ করছে। 

এসবি সুপার ডিলাক্স কাউন্টারের ম্যানেজার দুলাল শেখ ব্রেকিংনিউজকে জানান, যমুনা সেতুর আগে টাংগাইল, এলেঙ্গা ও মির্জাপুর মহাসড়কে তীব্র যানজটের কারণে আমাদের রাতের কোনো বাসই সকালেও আসেনি। এতে করে রাতের বাস ও সকালের বাসের যাত্রীরা ভীর করছেন কাউন্টারে। 

ব্রেকিংনিউজ/টিটি/ এসএ 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি