ভিক্টর পরিবহনের চাপায় বাবার মৃত্যু, কথা বলায় ছেলের ওপর বাস, বন্ধু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:২৪

breakingnews

রাজধানীতে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় খ্যাতিমান সংগীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার বিষয়ে পরিবহনটির সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করছিলেন তার ছেলে ইয়ামিন আলভী (১৯) ও তার বন্ধু মেহেদী হাসান ছোটন (২০)। কিন্তু দু’জনের ওপরই বাস চালিয়ে দিয়েছেন ভিক্টর পরিবহনের আরেক চালক। এতে মৃত্যু হয়েছে আলভীর বন্ধু ছোটনের, মৃত্যুশয্যায় কাতরাচ্ছেন আলভী।

রবিবার (৮ সেপ্টেম্বর) বাসচাপায় নিহত মেহেদীর বড় ভাই মোহাম্মদ পারভেজ ব্রেকিংনিউজকে বলেন, মেহেদীর বন্ধু আহত ইয়ামিন আলভীর বাবা সংগীত পরিচালক পারভেজ রব। গত ৫ সেপ্টেম্বর উত্তরায় ওই একই কোম্পানির (ভিক্টর পরিবহনের) আরেকটি বাসচাপায় তিনি মারা যান। আলভির বাবার মৃত্যুতে আজ লোক খাওয়ানোর কথা ছিলো। সেজন্য মেহেদি ও আলভী শনিবার রাতে কাঁচাবাজার করতে টঙ্গি যাচ্ছিলো।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) সাদেক খান ব্রেকিংনিউজকে বলেন, ‘শনিবার রাত ১০টার দিকে ভিক্টর পরিবহনের একটি বাসচাপায় নিহত হয় মেহদী। এসময় তার আরেক বন্ধু আলভী আহত হন। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর আহত আলভীকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

বাসচাপায় নিহত মেহেদীর বড় ভাই মোহাম্মদ পরভেজ আরও জানান, তাদের বাসা তুরাগের ধউর এলাকায়। মেহেদী গত বছর এইচএসসি পাস করেছে। দুর্ঘটনার পর আহত অবস্থায় তাদেরকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হয়। এসময় চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

ব্রেকিংনিউজ/টিটি/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি