আয়েশা শপিং কমপ্লেক্স থেকে রুম্পার মরদেহ পড়ে!

স্টাফ করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:৩৩

আয়েশা শপিং কমপ্লেক্স থেকে রুম্পার মরদেহ পড়ে!

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মৃতদেহ আয়েশা শপিং কমপ্লেক্সের থেকে নিচে পড়ে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। রুম্পা হত্যায় অভিযুক্ত প্রধান আসামি আব্দুর রহমান সৈকতের কাছ থেকে এসব বিষয়ে জানার চেষ্টা করছে মামলার তদন্ত কর্মকর্তারা।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের রমনা জোনের অতিরিক্তি উপ-পুলিশ কমিশনার (এডিসি) শামসুল আরেফিন এ ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রুম্পা হত্যার আলামত হিসেবে আয়েশা শপিং কমপ্লেক্সের ছাদে পাওয়া জুতার ছাপ সিআইডির ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। জুতার ছাপের ফরেনসিক রিপোর্ট এবং ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।

তদন্ত কর্মকর্তা আরও জানান, রুম্পার বন্ধু সৈকতের সঙ্গে তাদের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে সেই সম্পর্ক নিয়ে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়। ঘটনার দিন সৈকত তার সহযোগীদের নিয়ে রুম্পাকে সিদ্ধেশ্বরীর সেই বাসার ছাদে নিয়ে যায়। একপর্যায়ে তাকে ওই ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে ধারণা করছে তদন্ত সংশ্লিষ্টরা।

এ দিকে, রুম্পার মৃত্যুর ঘটনায় শনিবার সৈকতকে আটকের পর আদালতে পাঠালে চার দিনের রিমান্ড মঞ্জুর হয়।

প্রাথমিক তদন্তের বিষয়ে ডিবি পুলিশ আদালতকে জানায়, রুম্পা ও সৈকতের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু দিন দিন তাদের সম্পর্কে অবনতি ঘটে। ৪ ডিসেম্বর বিকেলে তারা স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বাইরে দেখা করেন। তখন কোনো যৌক্তিক কারণ ছাড়াই সম্পর্ক ছিন্ন করার কথা বলেন সৈকত। রুম্পা বারবার অনুরোধ করলেও সৈকত সম্পর্ক রাখতে রাজি হচ্ছিলেন না। এ নিয়ে দু’জনের মনোমালিন্য ও বিরোধ চরম আকার ধারণ করে। এর জের ধরে ওই দিন রাত পৌনে ১১টায় সৈকত তার কয়েকজন সহযোগীকে নিয়ে রুম্পাকে ৬৪/৪ সিদ্ধেশ্বরীর বাড়িটির ছাদে নিয়ে যান। এক পর্যায়ে রুম্পাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন।  শুক্রবার (৬ ডিসেম্বর) রুম্পার মরদেহ গ্রামের বাড়ি ময়মনসিংহ সদরের বিজয়নগরে দাফন করা হয়েছে।

রাজধানীর শান্তিবাগের একটি বাসায় পরিবারসহ থাকতেন রুম্পা। এক ভাই এক বোনের মধ্যে সবার বড় ছিলেন তিনি। তার বাবা রোকনউদ্দিন হবিগঞ্জের একটি পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত।

ব্রেকিংনিউজ/টিটি/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি