নকল সাজিদ সরকার গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ০৯:৩৯

নকল সাজিদ সরকার গ্রেফতার

সংগীত পরিচালক ও সুরকার সাজিদ সরকারের পরিচয় দিয়ে অবৈধভাবে অর্থ হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন অভিযোগে নিরব আহম্মেদ সজিব ওরফে সাজিদ সরকার (২৮) নামে একজন যুবককে গ্রেফতার করেছে। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ বিভাগ তাকে গ্রেফতার করে। তার আসল নাম মো. সবুজ সিকদার বলে পুলিশকে জানিয়েছেন তিনি। তবে সে প্রায়ই ইমন হোসেন, নিরব আহম্মেদ সজিব, সাজিদ সরকার নামে পরিচয় দেয় এবং এ নামের ফেসবুক ব্যবহার করে।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সাইবার নিরাপত্তা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার ব্যক্তি সংগীত পরিচালক এবং সুরকার সাজিদ সরকারের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে তার সুর করা গান ছুয়ে দিলে মন, তাই তোমার খেয়াল, বুকের বাঁ পাশে, একটাই তুমি বা ঝুম গানগুলো শেয়ার করে নিজেকে সাজিদ সরকার বলে প্রচার করতেন। তিনি ব্যক্তিগতভাবে বিভিন্ন মিডিয়ায় নিজেকে সাজিদ সরকার বলেও পরিচয় দিত।

নাজমুল ইসলাম আরও বলেন, অনলাইনে যারাই প্রতারণা করবেন, তাদের সাইবার নিরাপত্তা ও অপরাধ বিভাগ আইনের আওতায় আনবে। এভাবে অনলাইনে যে কেউ প্রতারিত হয়ে আমাদের সহায়তা চাইলে আমরা ব্যবস্থা নিতে প্রস্তুত।

এ ঘটনায় আদাবর থানার একটি মামলা রয়েছে। রোববার সেই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান এডিসি নাজমুল।

ব্রেকিংনিউজ/টিটি/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি