অস্ত্র বের করে ব্যবসায়ীকে মারধর, মোহাম্মদপুরে কাউন্সিলের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ০১:০২

অস্ত্র বের করে ব্যবসায়ীকে মারধর, মোহাম্মদপুরে কাউন্সিলের বিরুদ্ধে মামলা
কাউন্সিলর মো. শফিকুল ইসলাম; ছবি সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে চাঁদা না দেয়ায় অস্ত্র বের করে জুস ব্যবসায়ী ও তার কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে ডিএনসিসির ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুল ইসলাম সেন্টুর বিরুদ্ধে। এ ঘটনায় মোহাম্মদপুরের টাউন হল মার্কেটে সিঙ্গাপুর জুস অ্যান্ড কফির মালিক মো. তরিকুল ইসলাম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে মোহাম্মদপুর থানায় মামলা (মামলা নং-৯৬) দায়ের করেছেন।

মামলায় আসামিরা হলেন- ৩১নং ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল ইসলাম সেন্টু (৫৫), সেলিম (৫৫), বাবুল (৫২), আবুল মন্ডল (৬০), মো. সালাম (৪০), মো. লাবু (৩৬), মো. চৌধুরী (৫০) ও মো. মোহন (৫০)।

মামলার বাদী তরিকুল ইসলাম বলেন, গত ২০ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে স্থানীয় কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টুর অফিস থেকে কামরুল ইসলামকে আমার দোকানে পাঠিয়ে তার কার্যালয়ে ৫ লাখ টাকা চাঁদা দিয়ে আসতে বলে। আমি সেন্টুর অফিসে চাঁদার টাকা না নিয়ে যাওয়ার কারণে তার ক্যাডার বাহিনী নিয়ে গত ২১ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় আমার দোকানের সামনে এসে সেন্টু আমাকে এলোপাতাড়ি কিলঘুসি ও লাথি মারে এবং চাঁদার টাকা না দেয়ায় আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে। এরপর আমার দোকানের ৬৫ বছর বয়সী চাচাকে লাথি মেরে ফেলে দেয়। এরপর দোকানে থাকা আমার বাবাকে কাউন্সিলর কিলঘুষি মারে এবং পিস্তল বের করে বাবার মাথায় বেশ কয়েকটি আঘাত করে।

তিনি আরও বলেন, চাঁদার টাকা না দেয়ার জন্য আমার বাবাকে গুলি করতে চাই। কর্মচারী মো. তাজুউদ্দিন, সজীব, রুহুল, রিফাত, আশাদুল ইসলামরা আমাকে বাঁচানোর জন্য আসলে তাদেরও ব্যাপক মারধর করে।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে ৩১নং ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল ইসলাম সেন্টু ব্রেকিংনিউজকে বলেন, প্রতিদিন সন্ধ্যা থেকে টাউন হল মার্কেটের ফুটপাত দখল করে এক ধরনের ব্যবসার সঙ্গে জড়িত কিছু মানুষ। ফুটপাত জুড়ে জুস ও বিভিন্ন ফাস্টফুডের দোকানে ছয়লাব। আমি গিয়েছিলাম ফুটপাতে মানুষের হাঁটতে অসুবিধা হয় কি-না সেটা দেখে ব্যবস্থা নেওয়ার জন্য। কিন্তু উল্টো আমিসহ আমার লোকদের বিরুদ্ধে মামলা দেয়া হলো।

তিনি বলেন, আমি এই এলাকার তিন বারের কাউন্সিলর। এলাকার মানুষ আমাকে ভালোবেসে ভোট দিয়েছে তাদেরকে মারধর করার প্রশ্নই ওঠে না। রাজনৈতিকভাবে আমাকে কোণঠাসা করার জন্য আমার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

সিঙ্গাপুর জুস ও কফির মালিকের কাছে চাঁদা ও তার বাবা এবং কর্মচারীদের মারধর ও অস্ত্র মাথায় ঠেকিয়ে হুমকি দিয়েছেন কিনা সে বিষয়ে তিনি বলেন, আমার দ্বারা কি এসব সম্ভব। আমি এসব কিছুই করিনি।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. আব্দুল লতিফ ব্রেকিংনিউজকে জানান, মামলার আসামিদের ধরতে গতকাল রাতে অভিযান চালানো হয়। কিন্তু কাউকে পাওয়া যায়নি। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ব্রেকিংনিউজ/টিটি/এসএ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি