ডেমরায় হারুন হত্যার অভিযোগে গ্রেফতার ৩

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
২ ডিসেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ০৮:৪৯

ডেমরায় হারুন হত্যার অভিযোগে গ্রেফতার ৩

রাজধানীর ডেমরা থানার বামৈল বাশেঁরপুল এলাকায় হারুনর রশিদ হাওলাদা নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- লিপি আক্তার (২০), রাজন হাওলাদার (২২) ও মাহাবুব খান (২৪)। 

বুধবার (২ ডিসেম্বর) শরীয়তপুর জেলার ডামুড্যা এলাকা থেকে লিপি ও রাজনকে এবং দুপুরে ডেমরা থানা এলাকা থেকে মাহাবুবকে গ্রেফতার করা হয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান ব্রেকিংনিউজকে জানান, নিহত হারুনর রশিদ হাওলাদার পেশায় একজন মাইক্রোবাস চালক। গত ২৩ নভেম্বর ভিকটিম তার জুরাইনের বাসা থেকে রাত ৯টার দিকে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন দুপুরে ভিকটিম তার নিজ নাম্বার থেকে ছোট বোনের স্বামীকে কল করে বলে সে অনেক বিপদে আছে জরুরি টাকা লাগবে। এ বিষয়টি ছোট বোনের স্বামী ভিকটিমের স্ত্রীকে জানালে সে স্বামীকে টাকা দিতে বলে। 

তিনি বলেন, একই দিনে দুপুরের সময় বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠায়। আবারও একই দিনে বিকেল ৪টার সময় বিকাশে আরও কিছু টাকা পাঠাতে বলে। এরপর আরও ১৫ হাজার টাকা পাঠানো হয়। টাকা পাঠানোর পর বাদীর স্বামীর নাম্বারে কল করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়। এরপর নিহত হারুনের স্ত্রী থানা পুলিশের সহায়তায় টাকা প্রেরিত বিকাশ নম্বরের অবস্থান শনাক্ত করে ডেমরা থানা পুলিশকে জানায়।

ওসি ডেমরা আরও বলেন, পরবর্তীতে ২৫ নভেম্বর রাত ১০টার দিকে ডেমরা থানা পুলিশের মাধ্যমে হারুনের স্ত্রী সংবাদ পেয়ে ডিএন্ডডি খালে পাওয়া মৃতদেহটি তার স্বামীর বলে শনাক্ত করেন।

ডেমরা থানায় উক্ত ঘটনায় মামলাটি রুজু হওয়ায় তথ্য প্রযুক্তির সহায়তায় শরীয়তপুর জেলা ও ডেমরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করে। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি খয়েরী রংয়ের ট্রলি ব্যাগ, একটি বালিশ, একটি ষ্ট্যাম্প ও একটি রশি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ২৫ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে ডেমরা থানার বামৈল বাশেঁরপুল মধ্যবর্তী ডিএন্ডডি খালে একটি খয়েরী রংয়ের ট্রলি ব্যাগ পাওয়া যায়। ট্রলি ব্যাগের মধ্যে থেকে হারুনর রশিদ হাওলাদার (৪৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে ভিকটিমের স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে ২৬ নভেম্বর ডেমরা থানায় মামলা রুজু হয়।

ব্রেকিংনিউজ/টিটি/এসআই

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি