‘বিক্রয় জবস’ এর মেম্বার সংখ্যা ১০০

স্টাফ করেসপন্ডেন্ট
১ মার্চ ২০২১, সোমবার
প্রকাশিত: ১২:২৮ আপডেট: ১২:৩২

‘বিক্রয় জবস’ এর মেম্বার সংখ্যা ১০০

এন্ট্রি-লেভেল এবং দক্ষতা ভিত্তিক চাকরির জন্য দেশের ১ নাম্বার জব পোর্টাল বিক্রয় জবস (BikroyJOBS) এর সাথে মেম্বারশিপের মাধ্যমে যুক্ত হয়েছে ১০০টি স্বনামধন্য প্রতিষ্ঠান। দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম সম্প্রতি নতুন আঙ্গিকে নিয়ে এসেছে BikroyJOBS। 

আপগ্রেডেট BikroyJOBS পোর্টাল এখন নিয়োগকারীদের যেকোনো পদের জন্য যোগ্য প্রার্থী খোঁজা এবং চাকরি প্রার্থীদের যেকোনো পদে আবেদনের কাজকে করে তুলবে খুবই সহজ। BikroyJOBS মূলত চাকরিদাতা এবং চাকরি প্রার্থীদের মধ্যে যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করে। 

এর মাধ্যমে নিয়োগকারীরা প্রতিষ্ঠানের জন্য অনায়াসেই দক্ষতা অনুযায়ী যোগ্য ব্যক্তিদের খুঁজে নিতে পারবেন। বিশেষ করে যারা বাংলাদেশে দক্ষতা ভিত্তিক শ্রমশক্তি খুঁজছেন, তাদের জন্য BikroyJOBS-ই হতে পারে সেরা এবং নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম। অপরদিকে, পার্ট-টাইম, এন্ট্রি-লেভেল, এবং তরুণ শিক্ষার্থীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে BikroyJOBS।  

BikroyJOBS এ চাকরির রোল অনুযায়ী প্রার্থীরা পছন্দের চাকরিটি খুঁজে নিতে পারবেন। এছাড়াও তাদের আছে “স্টাফিং সল্যুশনস” সার্ভিস - যেখানে জবস সার্কুলার দেওয়ার পর আবেদনকারীদের শটলিস্ট করা, ইন্টারভিউ নেওয়া এই রকম অনেক স্টেপ তারা নিজেরাই সম্পন্ন করে সম্ভাব্য যোগ্য প্রাথীদের লিস্ট মেম্বারদের সাথে শেয়ার করেন। ফলে নিয়োগকারীদের কাজ হয় নির্বিঘ্নে।  

এ বিষয়ে বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “কোভিড পরবর্তীতে চাকরির বাজারে অনেক পরিবর্তন এসেছে। অনলাইনকেন্দ্রিক নতুন ইন্ডাস্ট্রি প্রবর্তনের ফলে বিভিন্ন পদে কাজের সুযোগ তৈরি হচ্ছে। আমাদের প্ল্যাটফর্মটিতে চাকরি প্রার্থীদের জন্য দক্ষতার ভিত্তিতে বিভিন্ন কাজের অফার রয়েছে।” 

তিনি আরও বলেন, “৪,৫০,০০০+ মাসিক ইউনিক ভিজিটরের সাথে আমাদের কাছে আবেদনকারীদের ৭,৩৮,০০০+ সিভি ডাটাবেজ রয়েছে যেখান থেকে আমাদের সম্মানিত মেম্বাররা তাদের পছন্দসই প্রার্থী খুঁজে পেতে পারেন। এছাড়া, কোনো মেম্বারের সাথে যুক্ত হওয়ার আগে, আমাদের পক্ষ থেকে একটি ব্যাকগ্রাউন্ড চেক করা হয় এবং বিজ্ঞাপনের গুণমান এবং সত্যতা নিশ্চিত করার জন্য চাকরির বিজ্ঞাপনগুলো ম্যানুয়ালি রিভিউ করা হয়।”

BikroyJOBS এর সম্মানিত মেম্বার সজীব গ্রুপ এর সিনিয়র ম্যানেজার জাহিদুল ইসলাম তার অভিজ্ঞতার কথা শেয়ার করে বলেন, “BikroyJOBS এর মতো প্ল্যাটফর্মের সাথে কাজ করতে পেরে আমরা খুবই আনন্দিত। বিভিন্ন ধাপে তাদের সাপোর্ট এবং সার্ভিস আমাদের অনেক সাহায্য করেছে। তাই BikroyJOBS এর সকল কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ এবং সামনের দিনগুলোতে এগিয়ে চলার জন্য অনেক শুভকামনা।”

BikroyJOBS যোগাযোগ ও নেটওয়ার্ক তৈরি এবং দক্ষতা অনুযায়ী চাকরি খোঁজার আদর্শ মাধ্যম যেখান থেকে মেম্বাররা সঠিক প্রার্থী খুঁজে নিতে পারবেন এবং প্রার্থীরা স্বপ্নের চাকরিটির জন্য আবেদন করতে পারবেন।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি