ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালতে ৬০ হাজার টাকা জ‌রিমানা

স্টাফ করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২১, বুধবার
প্রকাশিত: ১০:১০

ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালতে ৬০ হাজার টাকা জ‌রিমানা

করোনা ভাইরাস থেকে জনগণকে সুরক্ষিত রাখতে স্বাস্থ্যবিধি নিশ্চিতকল্পে রাজধানীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫৭৮০০ টাকা জ‌রিমানা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি)। বুধবার (৭ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকায় এ অভিযান প‌রিচালনা করা হয়।

মিরপুর-১০ অঞ্চলের আঞ্চলিক নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজের নেতৃত্বে মিরপুর ১৪ নম্বর সেকশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় মাস্ক ছাড়া রাস্তায় ঘোরাঘুরির অপরাধে ৭ জনকে মোট ৭০০ টাকা জরিমানা করা হয়।

কারওয়ান বাজার অঞ্চলের আঞ্চলিক নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেনের নেতৃত্বে মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় মাস্ক না পরে বাইরে বের হওয়ার অপরাধে ৫৪ জনকে মোট ৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

দক্ষিণখান অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ এর নেতৃত্বে হাজী ক্যাম্প ও দক্ষিণখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় ৫টি হোটেলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে খাবার পরিবেশন করা এবং অন্যান্য অপরাধে মোট ৪১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ভাটারা অঞ্চলে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মোট ৭ টি মামলায় মোট ১০ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়। 

মোবাইল কোর্ট চলাকালে জনগণকে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা প্রতিপালনে সচেতন করা হয়। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ডিএনসিসির মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

ব্রেকিংনিউজ/এএইচএস/এমএইচ

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি