বোনকে মামুনুলের স্ত্রী দাবি করে জিডি, দেখালেন বিয়ের চুক্তিনামাও

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
১২ এপ্রিল ২০২১, সোমবার
প্রকাশিত: ১১:৪৩

বোনকে মামুনুলের স্ত্রী দাবি করে জিডি, দেখালেন বিয়ের চুক্তিনামাও

নিজের বোনকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হকের স্ত্রী দাবি করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মো. শাহজাহান নামের এক ব্যক্তি।

রবিবার (১১ এপ্রিল) রাতে রাজধানীর মোহাম্মদপুর থানায় করা জিডিতে ওই ব্যক্তি তার বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপি নিখোঁজ রয়েছেন মর্মে উল্লেখ করেছেন।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মো. শাহজাহান নামের এক ব্যক্তি তার বোন  জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে খুঁজে পাচ্ছেন না বলে জিডি করেছেন। তিনি জিডিতে মামুনুল হককে তার বোনের স্বামী হিসেবে উল্লেখ করেছেন। জিডি করার সময় তিনি মামুনুল ও জান্নাতুলের বিয়ের চুক্তিনামাও দেখান।

জিডিতে মো. শাহজাহান তার বোনকে খুঁজে পাচ্ছেন না উল্লেখ করে তার বোনকে পরিবারের কাছে খুঁজে দেয়ার জন্য পুলিশের সহায়তা চেয়েছেন। জিডি করার পর পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।

এর আগে মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার গত ৪-৫ দিন ধরে কোনও খোঁজ না পাওয়ায় মায়ের সন্ধান চেয়ে শনিবার (১০ এপ্রিল) রাতে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে ঝর্ণার বড় ছেলে। 

জিডিতে ঝর্ণার ছেলে উল্লেখ করেছে, গত ৪-৫ দিন ধরে সে ও তার পরিবারের কেউ মায়ের (ঝর্ণা) সঙ্গে যোগাযোগ করতে পারেনি। ঝর্ণার মোবাইল নম্বরটিও বন্ধ। সর্বশেষ যখন মায়ের সঙ্গে কথা বলেছিল তখন তার মা তার অবস্থান বলেনি।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে এক নারীর (ঝর্ণা) সঙ্গে অবস্থানকালে অবরুদ্ধ হন হেফাজত নেতা মামুনুল হক। ওইদিন তিনি পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে শরিয়া আইন মোতাবেক ওই নারীকে তিনি বিয়ে করেন। যদিও পরবর্তীতে ফাঁস হওয়া কয়েকটি ফোনালাপের সূত্রে জানা যায়, দ্বিতীয় বিয়ের বিষয়টি মামুনুলের প্রথম স্ত্রীর জানা ছিল না।

অবরুদ্ধ হওয়ার কয়েক ঘণ্টা পরই হেফাজত নেতারা ওই রিসোর্টে লাঠিসোটা নিয়ে ব্যাপক ভাঙচুর ও নাশকতা চালিয়ে মামুনুল হককে মুক্ত করে নিয়ে যায়। এ ঘটনার পর মামুনুলে দ্বিতীয় বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে এবং এ নিয়ে তুমুল বিতর্কের সৃষ্টি হয়। 

এ বিষয়ে মামুনুল হক বেশ কয়েকবার ফেসবুকে লাইভে এসে নিজের ব্যাখ্যা দেন। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি