আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক
৮ জুন ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৯:০৫ আপডেট: ১১:০১

আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপ শুরুর আগেই এবারের আসরে ‘হট ফেবারিট’ তকমাটা গায়ে লাগিয়েছে স্বাগতিক ইংল্যান্ড। দলটির সাম্প্রতিক পারফরম্যান্সও সেই দাবিই রাখে। ব্যাটে বলে ফিল্ডিংয়ে এবার দারুণ এক দল পেয়েছে ইংলিশরা। কিন্তু নিজেদের দিনে বাংলাদেশও কাউকে ছেড়ে কথা বলবার পাত্র নয়। এমনই এক জমজমাট ম্যাচ আজ অপেক্ষা করছে কার্ডিফে। যে ভেন্যুতে ‘অপ্রতিরোধ্য’ বাংলাদেশ। 

শনিবার (৮ জুন) বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। 

এই ম্যাচে একাদশে পরিবর্তনের দাবি উঠেছে ক্রিকেটপ্রেমীদের মাঝে। বিশেষত মোহাম্মদ মিঠুনের মিডল অর্ডারে রান না পাওয়ায় তার পরিবর্তে লিটন দাসকে দলে নেয়ার পক্ষে অনেকেই। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এক ম্যাচ হারের পরই একাদশে পরিবর্তন আনা দলের স্থিতিশীলতাকে নষ্ট করতে পারে। তিনি পরিবর্তনের পক্ষে নন। 

অন্যদিকে কথা উঠছে রুবেল হোসেনকে নিয়েও। অভিজ্ঞ এই পেসার সময় মতো দুর্দান্ত ডেলিভারি দিয়ে প্রতিপক্ষের উইকেট তুলে নিতে ওস্তাদ। বিশেষত ইংল্যান্ডের বিপক্ষে তাকে দলে ফেরানোরও একটা ফাঁকফোকর খোঁজা হচ্ছে বলেও জানা গেছে। 

গেল বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে জয় তুলে নেয়া রুবেলের সেই দুটি ড্রিম ডেলিভারিও স্মরণ করছেন অনেকে। যে দুটি ডেলিভারিতে ইংল্যান্ড বিশ্বকাপ থেকেই ছিটকে গিয়েছিল। আর বাংলাদেশ উঠেছিল শেষ আটে। এবার সেই একই মঞ্চে বিশ্বকাপে বাংলাদেশের সামনে ইংল্যান্ড। অবশ্যই চার বছর আগের সেই সুখস্মৃতি হাতড়াচ্ছেন রুবেল।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন/লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন/রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি