তারুণ্য দিয়েই পাকিস্তানকে হারাতে চায় মাহমুদউল্লাহ!

স্পোর্টস ডেস্ক
২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৮:১৬ আপডেট: ০৮:১৭

তারুণ্য দিয়েই পাকিস্তানকে হারাতে চায় মাহমুদউল্লাহ!

অবশেষে পাকিস্তানের মাটিতে খেলতে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। আগামীকাল লাহোরে স্বাগতিকদের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ’র নেতৃত্বাধীন তারুণ্য নির্ভর বাংলাদেশ। এই তারুণ্য দিয়েই পাকিস্তান বধের পরিকল্পনা করছে মাহমুদউল্লাহ‘রা। 

প্রথম ধাপে পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাওয়া টাইগাররা তাদের মিশন শুরু করবে শুক্রবার (২৪ জানুয়ারি), লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। তার আগের দিন সংবাদ সম্মেলনে তরুণ ও অভিজ্ঞদের মিশেলে গড়া স্কোয়াড় নিয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেন মাহমুদউল্লাহ। 

বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘বিপিএলে পারফর্ম করা দারুণ এক ঝাঁক তরুণ খেলোয়াড় আছে আমাদের। তরুণদের ওপর নির্ভর করব আমরা। দলে অভিজ্ঞ ক্রিকেটাররাও আছে। আমি, তামিম, সৌম্য, মোস্তাফিজ, রুবেল অনেক দিন ধরে দলে আছি। আল আমিন, শফিউলরাও খেলছে দীর্ঘদিন। তারুণ্য ও অভিজ্ঞতার দারুণ মিশ্রণ আছে আমাদের দলে। এখন প্রয়োজন আমাদের ব্যক্তিগত ও দলগতভাবে খেলা নিয়ে চিন্তা করা। তাহলে আমাদের ভালো পারফরম্যান্স করা সম্ভব।’ 

এছাড়া দলে নতুন মুখ হিসেবে যুক্ত হয়েছেন হাসান মাহমুদ। বিপিএলে ভালো খেলে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন এই তরুণ পেসার। মাহমুদউল্লাহ ভরসা রাখছেন তার ওপরে। ভরসা রাখছেন এবারের বিপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে একমাত্র সেঞ্চুরিয়ন নাজমুল হোসেন শান্ত’র ওপরেও। আফিফ তো আছেনই। 

তারুণ্য নির্ভর দল নিয়েই বাজি ধরার পক্ষে মাহমুদউল্লাহ। তিনি বলেন, ‘এই তরুণরা ঘরোয়া ক্রিকেট ও বিপিএলে অসাধারণ পারফর্ম দেখিয়েছে। নিজেদের মেলে ধরার জন্য এই সফর তাদের জন্য ভালো সুযোগ। আমার মনে করি, ওরা সবাই সুযোগের জন্য মুখিয়ে আছে।’ 

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি