এশিয়া কাপ নিয়ে বিসিবির সঙ্গে কোন চুক্তি হয়নি: পিসিবি

স্পোর্টস ডেস্ক
২৫ জানুয়ারি ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:৩৪ আপডেট: ০৩:৩৬

এশিয়া কাপ নিয়ে বিসিবির সঙ্গে কোন চুক্তি হয়নি: পিসিবি

নানা নাটকীয়তার পর পাকিস্তান সফরে গেছে বাংলাদেশ। তিন ধাপের সিরিজে প্রথম ধাপে টি-টোয়েন্টি সিরিজ খেলছে দুই দল। পরে আরও দুই ধাপে টেস্ট আর ওয়ানডে খেলতে পাকিস্তানে যাবে টাইগাররা। 

অথচ পাকিস্তান সফর নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। এক সময় মনে হয়েছিল পাকিস্তানে যাবে না বাংলাদেশ। টেস্ট খেললে বেশি সময় থাকতে হবে বলে  তাই শুধু টি-টোয়েন্টি খেলার প্রস্তাব করেছিল বাংলাদেশ। পরে শোনা যায়, টি-টোয়েন্টিও খেলতে রাজি নন দলের বেশ কয়েকজন ক্রিকেটার। তাতে করে সফর নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা।

পরে দুই পক্ষের মধ্যে আলাপ আলোচনা হয়। সিরিজ বাতিল নয়, বরং সেটা তিন ধাপে আয়োজনের সিদ্ধান্ত হয়। বাড়তি একটি ওয়ানডেও যোগ করা হয়। কিন্তু যে সফরে যাওয়া নিয়েই শঙ্কা ছিল, সেই সফরে কেন এমনভাবে রাজি হলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)?

আগামী সেপ্টেম্বরে পাকিস্তানের মাটিতে হওয়ার কথা এশিয়া কাপ। গুঞ্জন ছড়িয়ে পড়ে, এই এশিয়া কাপের বিনিময়েই নাকি পাকিস্তান সফরে রাজি হয়েছে বাংলাদেশ। ভারত পাকিস্তানে খেলতে যাবে না, তাই বাংলাদেশে এশিয়া কাপ আয়োজনের জন্য অনানুষ্ঠানিক একটা দফা-রফা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে।

তবে এবার এমন গুঞ্জনকে বাতাসেই উড়িয়ে দিলেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান। তার দাবি, পিসিবি কোনো সমঝোতা চুক্তিতে যায়নি। আর সে সুযোগও নেই।

ওয়াসিম খান বলেন, ‘এটা (এশিয়া কাপ) পরিবর্তন করার ক্ষমতা পিসিবি কিংবা আইসিসির হাতে নয়। এটা হলো এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সিদ্ধান্ত। আমরা এশিয়া কাপ আয়োজনের জন্য জন্য দুটো ভেন্যুর কথা ভাবছি। যদি ভারত পাকিস্তানে খেলতে না আসে, তবে আমরাও ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেখানে খেলতে যাব না।’

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি