আমাদের এই জয়টা দরকার ছিল : বাবর আজম

স্পোর্টস ডেস্ক
২৫ জানুয়ারি ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:০২ আপডেট: ০৮:০৩

আমাদের এই জয়টা দরকার ছিল : বাবর আজম

২০ বল হাতে রেখেই ৯ উইকেটের বড় ব্যবধানে বাংলাদেশকে টানা দ্বিতীয় ম্যাচে হারিয়েছে পাকিস্তান। ফলে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সহজেই সিরিজ জয়ও নিশ্চিত করেছে স্বাগতিকরা। 

বাংলাদেশের দেয়া ১৩৭ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই শফিউলের বলে বিদায় নেয় আহসান আলী। তবে তিনে নামা মোহাম্মদ হাফিজকে সাথে নিয়ে ১৩১ রানের জুটি গড়ে জয় নিশ্চিত করেন বাবর আজম। এর আগে দুজনেই করেছেন হাফসেঞ্চুরি।

৪৪ বলে ৬৬ রান করে অপরাজিত ছিলেন বাবর আজম। ১৫০ স্ট্রাইক রেটে ৬৬ রান করার পথে বাবর আজম মারেন ৭টি চার ও একটি ছয়। আর এতেই তিনি বুঝিয়ে দিয়েছেন- কেন তিনি টি-২০ ক্রিকেটের এক নম্বর ব্যাটসম্যান। ম্যাচ সেরাও হয়েছেন বাবর আজম।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, আমি কেবল আমার খেলাটাই খেলেছি। এতেই আমি বেশি স্বাচ্ছন্দ বোধ করি। আলহামদুলিল্লাহ, আমি ভালো পারফরমেন্স করছি। এটা ধরে রাখতে চাই। প্রতিটি খেলায় দলকে আমি শতভাগেরও বেশি উজাড় করে দিতে চাই।

ব্যাটিং করার সময় কি শুধু ব্যাটিং নাকি অধিনায়কত্ব নিয়ে চিন্তা করেন- উপস্থাপক রমিজ রাজার এমন প্রশ্নের জবাবে বাবর আজম বলেন, ব্যাট হাতে উইকেটে নামলে আমার মনোযোগ কেবল ব্যাটিংয়ের দিকেই থাকে। তবে আমি দলের সিনিয়র খেলোয়াড়দের ধন্যবাদ দিতে চাই, তারা মাঠে আমাকে অনেক সহযোগিতা করেছেন।
 
বাবর বলেন, দল হিসেবে আমাদের এই জয় দরকার ছিল। এই সিরিজে নতুনরাও ভালো করছে। এটা ইতিবাচক দিক। এতে সামনের টি-২০ বিশ্বকাপে খেলোয়াড় নির্বাচনের ক্ষেত্রে প্রতিযোগিতা বাড়বে। শেষ ম্যাচে আমরা একাদশে পরিবর্তন এনে নতুনদের সুযোগ দিতে চাই। এতে অন্যরাও ভালো করার সুযোগ পাবে।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি