রীতিমত বিস্মিত করে দিলেন সিয়াম ওরফে ‘শান’!

বিনোদন ডেস্ক
১১ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:১৪ আপডেট: ০৪:১৫

রীতিমত বিস্মিত করে দিলেন সিয়াম ওরফে ‘শান’!

নিজের অভিনীতি ‘শান’ ছবির নতুন পোস্টার প্রকাশ করে দর্শকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদ। ঈদের আগের দিন ঠিক দুপুরে প্রকাশিত শান এর সেই পোস্টারে অন্য এক সিয়ামকেই দেখলেন ভক্তরা।

যে সিয়ামের সঙ্গে পোড়ামন ২, দহন ও ফাগুন হাওয়ায়’র সিয়ামের কোন মিল নেই। তার অগ্নিশর্মা, আগ্রাসী লুক দেখে দর্শক ভক্তরা রীতিমত চমকে গেছে। অল্প সময়ে তার এমন পরিপক্ক লুক দেখে ভূয়সী প্রশংসা করছেন ঢাকাই চলচ্চিত্রে সংশ্লিষ্টরা। 

অ্যাকশন ঘরানার থ্রিলার ছবি ‘শান’। ছবিতে সিয়ামকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার। প্রকাশিত পোস্টারে সে আভাসও পাওয়া গেলো। পোস্টারে পরিপাটি সিয়াম অথচ চোখে মুখে ক্রোধ ঝড়ছে। পিস্তল হাতে অ্যাকশনের জন্য প্রস্তুত। পোস্টারে প্রমাণ পাওয়া গেলো সিয়ামের চরিত্রটি। 

ছবিটি পরিচালনা করছেন এম রাহিম। পোস্টারে জানানো হয়েছে ছবিটি ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি দেয়া হবে। 

এদিকে নিজের এই বদলে যাওয়া নিয়ে সিয়াম বললেন, ‘শান আমাদের আরেকটি ভালো ছবির একটি হবে। এই ছবির জন্য  আক্রমণ, আত্মরক্ষা—দুই ধরনেরই প্রশিক্ষণ নিয়েছি। প্রায় দেড় মাস ধরে প্রশিক্ষণ নিয়েছি। প্রচুর পরিশ্রম করতে হয়েছে। ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের ফাঁকে ফাঁকেও এই প্রশিক্ষণ চালিয়ে যেতে হচ্ছে। আমরা চাইছি, ছবির সব দিকের কাজই যেন সূক্ষ্মভাবে হয়। আজ পোস্টার প্রকাশ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানালাম। পোস্টারের দিকে তাকালেই বোঝতে পারবেন কতটা বদলে যেতে হয়েছে আমাকে।

শানে সিয়ামের নায়িকা হিসেবে আছেন পূজা চেরি।  ‘ছবির গল্প লিখেছেন আজাদ খান। ছবিতে আরো অভিনয় করছেন তাসকিন, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি