কবে, কাকে বিয়ে করছেন জয়া আহসান?

বিনোদন ডেস্ক
২২ ডিসেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:৫৯ আপডেট: ০৫:০১

breakingnews

প্রেম আর মনে দেয়া-নেয়ার গুঞ্জনকে সত্যি করে অবশেষে ওপার বাংলার প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন বাংলাদেশি মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলা। একসময় আরেক সেনশেসন জয়া আহসানকে ঘিরে সৃজিতের নাম সামনে এসেছিল। মিথিলাকে বিয়ের পর জয়াকে ঘিরে আবারও কদিন আগেই সামনে এলো সৃজিতের নাম। 

জানা যায়, জয়াকে জীবনসঙ্গী হিসেবে পেলে নাকি নিজের ধর্ম ত্যাগের রাজি ছিলেন সৃজিত। মূলত ২০১৫ সালে সৃজিতের ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই ‍জয়ার কাছাকাছি আসেন সৃজিত। এর পর ‘এক যে ছিল রাজা’ ছবিতেও জয়াকেই বাছাই করেছিলেন সৃজিত। 

জয়া সম্পর্কে কদিন আগেই সৃজিত বলেন, ‘চরিত্রের চেয়েও আমার মনে হয়, ওর (জয়া) মাঝে ব্যক্তিক্রম কিছু আছে। যে কোনও চরিত্র অ্যাডপ্ট করে ফেলতে পারে সহজে। দুই বাংলার ডায়ালেক্টও খুব ভালো বলতে পারে জয়া। সব মিলিয়ে ও দুর্দান্ত। 

এরইমধ্যে মিথিলার সঙ্গে সৃজিতের বিয়ের পর আবারও খরের শিরোনাম হচ্ছেন জয়া। ভক্তদের কৌতুহল বাড়ছে। কাকে বিয়ে করছেন জয়া? কবে বিয়ে করছেন এই লাস্যময়ী অভিনেত্রী? কিংবা কাউকে মন দিয়েছেন কিনা?

সম্প্রতি ‘রবিবার’ নামের রোমান্টিক ঘরানার একটি ছবিতে প্রথমবারের মতো অভিনয় করছেন জয়া আহসান। টাইমস অব ইন্ডিয়ার এক আড্ডায় কলকাতার বুম্বাদার সঙ্গে জয়াও হাজির ছিলেন। প্রেম ও বিয়ে নিয়ে সেই আড্ডাতেই সব খোলাসা করেন এই অভিনেত্রী।

বিয়ে নিয়ে এক প্রশ্নে জয়া বলেন, ‘বিয়ের খবরটা গুজব নয়। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। এখন আমি ডেটিং করছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। তাই দিনক্ষণও ঠিক হয়নি।’

মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে বিয়ে করে সংসার শুরু করলেও ২০১১ সালে ছাড়াছাড়ির পর থেকে একাই আছেন জয়া। তাইতো এই অভিনেত্রীর বিয়ে নিয়ে ভক্তদের কৌতুহলটাও একটু বেশিই!

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি