‘স্বামী ছাড়া কীভাবে যে আমি দিনগুলো কাটাচ্ছি...’

বিনোদন ডেস্ক
৩ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৯:২৭ আপডেট: ০৯:৫৩

‘স্বামী ছাড়া কীভাবে যে আমি দিনগুলো কাটাচ্ছি...’

লাক্স তারকা ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ২০১০ সালের ৮ সেপ্টেম্বর মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিয়ে হয়। তাদের ঘর আলো করে আসে এক কন্যা সন্তান। ২০১৪ সালের ২৬ নভেম্বর তাদের ছাড়াছাড়ি হয়। এর পর গত ৫ বছরেরও বেশি সময় স্বামীকে ছাড়া একাই আছেন এই প্রিয়দর্শিনী অভিনেত্রী। আদালত করে শেষ পর্যন্ত মেয়ের অভিভাবকত্ব পেয়েছেন। এখন মেয়েকে নিয়েই তার সময় কাটে। ফাঁকে চলে টুকটাক অভিনয়।   

ইংরেজি নববর্ষের প্রথম দিন দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে সাইবার বুলিং নিয়ে নিজের সচেতনতার জায়গা থেকে অনেকের মতো মুখ খুলেছেন বাঁধন। এ নিয়ে তার দেয়া স্ট্যাটাসটি ইংরেজি থেকে বাংলায় হুবহু তর্জমা করা হলো: 

‘আমি স্বতঃস্ফূর্ত, স্বতন্ত্র একজন নারী, একজন সিঙ্গেল মাদার, একটা সুন্দরী কন্যার মা এবং ৩৬ বছর বয়সী এই আমি বাংলাদেশের একজন দায়িত্বশীল নাগরিক। এবং হ্যাঁ ! আমি গর্ব করে বলতে পারি, আমি মিডিয়ার এবং তালাকপ্রাপ্ত একজন মেয়ে। আমার জীবন এবং শরীরেও ত্রুটি রয়েছে।

আর্থিক, মানসিক ও শারীরিকভাবে স্বামী ছাড়া কীভাবে যে আমি আমার দিনগুলো কাটাচ্ছি তা আপনার উদ্বেগের বিষয় নয়! এটি একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ। আপনাকে বিরক্ত না করে যদি আমি নিজেকে পরিচালনা করতে পারি তাহলে আপনি আমার পেশা, আমার জীবন এবং আমার কাপড়-চোপড়ের বিচার করার চেষ্টা করবেন না।

এমনকি আমাকে জিজ্ঞাসা করা বা আপনার অপ্রাসঙ্গিক মতামত প্রকাশের চেষ্টাও করবেন না, যা আমাকে বিরক্ত করা ছাড়া কিছুই করবে না। সময় এবং মস্তিষ্ককে নিজের জন্য বিনিয়োগ করুন, যা আপনাকে আপনার দেশের জন্য আরও ভালো মানুষ, উন্নত নাগরিক হতে সহায়তা করবে।’

একটি সময় ছিল যখন আমি এ সব সামাজিক ও সাইবার বুলিংয়ের বিষয়ে খুব ভয় পেয়েছিলাম। আমি এতটাই অসহনীয় আঘাত পেয়েছি, যা কথায় ব্যাখ্যা করতে পারবো না। যে কেউ যখন অস্বাভাবিক মন্তব্য করেন প্রতিনিয়ত তখন সেই পরিস্থিতি গ্রহণ করা এতটাও সহজ নয়, আমার জন্য সহজ ছিল না।

সুতরাং দয়া করে কারও পরিস্থিতি না জেনে তার সম্পর্কে কোনো রায় দেবেন না। আপনি যদি সহানুভূতি দেখাতে না পারেন তবে দয়া করে তাদের ক্ষতি করবেন না। আপনার কঠোর শব্দ, কঠোর ক্রিয়া এমনকি আপনার কঠোর চেহারা থেকে তাদের বিরতি দিন। আমাকে কখনও বিচার করতে আসবেন না, কারণ আপনি আমার জুতায় চলেননি।

সর্বশেষ কিন্তু সর্বনিম্ন নয়, সামাজিক এবং সাইবার বুলিং একটি কৌতুক নয় অপরাধ। সুতরাং সামাজিক ও সাইবার বর্বরতা বন্ধ করুন এবং নিজের সম্পর্কে সতর্ক থাকুন।’

বাঁধনের এই স্ট্যাটাসটি ইতোমধ্যে সোস্যাল দুনিয়ায় ভাইরাল হয়েছে। এমন সাহসী স্ট্যাটাসে অনেকেই অভিনেত্রীকে বাহবা দিচ্ছেন।  

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি