শিরোনাম:

জুয়ার আসর থেকে হত্যা মামলার আসামি গ্রেফতার

মিলন খন্দকার, গাইবান্ধা প্রতিনিধি
৫ মে ২০১৮, শনিবার
প্রকাশিত: 9:36
জুয়ার আসর থেকে হত্যা মামলার আসামি গ্রেফতার
ছবি: ব্রেকিংনিউজ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় জুয়ার আসর থেকে চাঞ্চল্যকর ফরহাদ মুন্সি হত্যা মামলার আসামি উজির ডাকাতকে (৩২) গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
 
শুক্রবার (৪ মে) রাতে উপজেলার চরাঞ্চলের আলগারচর এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় সেখানে জুয়া খেলারত অবস্থায় আরও পাঁচ জুয়ারিকে আটক করে পুলিশ।
 
গ্রেফতার ডাকাত উপজেলার ডাকাতিয়ারচর গ্রামের আলী আকবর ওরফে আবু বক্করের ছেলে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক,ধর্ষণ ও চাঁদাবাজির মামলা রয়েছে।
 
শনিবার (৫ মে) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক।
 
প্রেসবিফিংয়ে উল্লেখ করা হয়, ২০১৫ সালের ২৩ আগস্ট সন্নাসীরচরে ডাকাতের গুলিতে ফরহাদ মুন্সির মৃত্যু হয়। এ ঘটনায় ফুলছড়ি থানায় হত্যা মামলা হয়। এরপর থেকে তাকে গ্রেফতারে পুলিশ হন্য হয়ে খুজঁছিল। তিনি চরাঞ্চলে যাত্রা ও জুয়ার আসরের নেতৃত্ব দিয়ে আসছিলেন। গোপন খবরে অভিযান চালিয়ে উজির ডাকাতসহ আরও পাঁচ জুয়ারিকে জুয়াখেলার সরঞ্জামাদিসহ আটক করা হয়।
 
আটকরা জুয়ারিরা হলেন- ফুলছড়ি উপজেলার বয়রাপাড়া  গ্রামের আব্দুর রশিদের ছেলে শাহাজামাল (৪১), ডাকাতিয়ার চর এলাকার মৃত মেছের মন্ডলের ছেলে আব্দুছ ছালাম (২৭), একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে  কাইঞ্চা মিয়া (৩২), বদি মিয়ার ছেলে সাহেদুল ইসলাম (২৭) এবং আলগারচর গ্রামের ছামাদ মন্ডলের ছেলে আমিনুল হোসেন (৩০)। পরে ভ্রাম্যমাণ আদালতে সকল জুয়ারির অর্থদণ্ড করা হয়।
 
ব্রেকিংনিউজ/আরএ
 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2