শিরোনাম:

পাবনায় মাদক ও অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান, আটক ৭

পাবনা প্রতিনিধি
২৩ মে ২০১৮, বুধবার
প্রকাশিত: 3:10
পাবনায় মাদক ও অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান, আটক ৭

পাবনায় মাদক ও অবৈধ স্থাপনার বিরুদ্ধে যৌথ অভিযান চালিছে প্রশাসন। অভিযানে নেতৃত্ব দিয়েছেন পাবনা জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন এবং পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবীর পিপিএম।

বুধবার (২৩ মে) দুপুরে শহরের প্রধান সড়ক ও আশেপাশের ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। একই সময় শহরের রূপকথা রোডের শহীদ আমিনুদ্দিন আইন কলেজের পরিত্যক্ত ভবন থেকে মাদক সেবনরত অবস্থায় ৭ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- ফরিদ আলী (৪৮), রমজান  (৪৮), সাইফুল (৪০), আব্দুস সালাম (৪০), সাইদুর ইসলাম (৫০), মনিরুজ্জামান (৫০) ও হানিফুল (৪২)।

পাবনা জেলা প্রশাসক এবং পুলিশ সুপারের নেতৃত্বে ঘণ্টাব্যাপী অভিযানে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের সদস্যরা অংশ নেয়। এ সময় মূল সড়কের দুপাশের ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে, ব্যবসায়ীদের সতর্কও করেন তারা। এ সময় কয়েকজন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে আর্থিক জরিমানাও করা হয়।

পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, মাদক ও অবৈধ দখলদারদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। জেলা শহরের প্রধান সড়ক দখল করে অনেক ব্যবসায়ী স্থায়ী ও অস্থায়ী স্থাপনা গড়ে তুলেছেন। বার বার সতর্ক করার পরেও তারা অবৈধ দখল ছাড়েন না, আমরা আজকের অভিযানে সেসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছি। এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

পুলিশ সুপার জিহাদুল কবীর বলেন, দেশব্যাপী মাদকবিরোধী চলমান অভিযানে পাবনায় পুলিশ বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। পাবনায় গত এক সপ্তাহে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ প্রায় অর্ধ শতাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। যেকোন মূল্যে পাবনা জেলাকে মাদকমুক্ত করা হবে বলেও জানান তিনি।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2