শিরোনাম:

শীর্ষ মাদক কারবারির তালিকায় নাম, প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি
২৫ মে ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 5:42 আপডেট: 5:52
শীর্ষ মাদক কারবারির তালিকায় নাম, প্রতিবাদে সংবাদ সম্মেলন

দেশের শীর্ষ মাদক কারবারির তালিকা নিয়ে প্রধানমন্ত্রীর দফতরের বরাত দিয়ে দুটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রতিবেদন প্রকাশ করেছে। এই প্রতিবেদনে লালমনিরহাটে শীর্ষ ৬ মাদক কারবারির তালিকায় নাম রয়েছে। এদের মধ্যে দুজন শুক্রবার (২৫ মে) দুপুর ১২ টায় প্রতিবাদ করে লালমনিরহাটের হাতীবান্ধা প্রেসক্লাবে যৌথ সংবাদ সম্মেলন করেছেন। 

প্রতিবাদকারীরা হলেন- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পশ্চিম বেজগ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম ও একই উপজেলার বাড়াইপাড়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম। 

সংবাদ সম্মেলনে হাফিজুল ইসলাম বলেন, আমি মতিয়ন নেছা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী ও পাশাপাশি পরিবহন ব্যবসা করি। মাদকের সঙ্গে দূরতম সর্ম্পক নেই। ছোটবেলা থেকেই মাদকের বিরুদ্ধে অবস্থান। অথচ দুটি জাতীয় দৈনিকে গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের বরাত দিয়ে আমার নাম জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদটি অসত্য, মিথ্যা ও ভিত্তিহীন। গোয়েন্দা সংস্থা অনুমান নির্ভর করে আমার নামে প্রধানমন্ত্রীর দফতরে প্রতিবেদন জমা দিয়েছে।’

উপজেলার বাড়াইপাড়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে সিরাজুল ইসলামেরও একই দাবি। সে নিজেকে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান দাবি করে বলেন, ‘তার পিতা রফিক উদ্দিন পুলিশ সদস্য ছিলেন এবং বড়ভাই ছিলেন সেনা সদস্য। সে নিজেই সার বীজ ও কীটনাশক ব্যবসায়ী এবং বরেন্দ্র কর্তৃক দুটি গভীর নলকুপের অপারেটরের দায়িত্ব পালন করছেন।

সিরাজুল বলেন, ‘ছোট বেলা থেকেই মাদকের বিরুদ্ধে আমার অবস্থান। অথচ সেই মাদকের তালিকায় আমার নাম। আমি দুটি জাতীয় দৈনিকে আমার নামের তালিকা দেখে হতভম্ব। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি সঠিক তদন্তের দাবী জানাচ্ছি।’

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2